রিমান্ড শেষে কারাগারে মজনু রিমান্ড শেষে কারাগারে মজনু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রিমান্ড শেষে কারাগারে মজনু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১৭০ পাঠক

নাশকতার অভিযোগে শাহবাগ থানায় দায়ের করা মামলায় ঢাকা মহানগর দক্ষিণের যুবদলের সাবেক সভাপতি রফিকুল আলম মজনুকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১৫ এপ্রিল মজনুর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেই রিমান্ড শেষে সোমবার তাকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশে দেন।

গত ২৮ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবে সমাবেশ ডাকে ছাত্রদলসহ বিএনপি ও এর অঙ্গ সংগটনের নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়, ইটপাটকেল ছোড়ে। এতে বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হন।

এ হামলার ঘটনায় ওই দিন রাতে শাহবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় এজহার নামীয় ৪৭ জন নেতাকর্মী ও অজ্ঞাতপরিচায় ২০০/২৫০ জনকে আসামি করা হয়।

মামলার এজাহারে বলা হয়, লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যু ও জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব বাতিলের প্রতিবাদে গত ২৮ ফেব্রুয়ারি বিনা অনুমতিতে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ করার চেষ্টা করে ছাত্রদল। এসময় পুলিশ বিক্ষোভকারীদের থামানো ও রাস্তা থেকে সরে যাওয়ার অনুরোধ করে। প্রেসক্লাবের ভেতরে ঢুকে অবস্থান নেন ছাত্রদল নেতাকর্মীরা। তারা পুলিশের ওপর ইটপাটকেল ছুড়তে থাকে।

সেখানে আরও বলা হয়, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল নিক্ষেপ করে। এরপর পুলিশ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। প্রেসক্লাবের সামনের রাস্তায় যান চলাচল বন্ধ করে দেয়া হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD