মুখে শ্বাস দিয়ে স্বামীকে বাঁচানোর চেষ্টা! মুখে শ্বাস দিয়ে স্বামীকে বাঁচানোর চেষ্টা! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মুখে শ্বাস দিয়ে স্বামীকে বাঁচানোর চেষ্টা!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২১৯ পাঠক

মুখে শ্বাস দিয়ে স্বামীকে বাঁচানোর চেষ্টা!

প্রাণঘাতী করোনাভাইরাসের তাণ্ডবে লণ্ডভণ্ড ভারত। ভয়াবহ রূপ নেওয়া করোনা মোকাবিলায় দিশেহারা দেশবাসী। প্রতিদিন নতুন নতুন সংক্রমণের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যু। দেশটির হাসপাতালগুলোতে অক্সিজেনের অভাব পরিস্থিতিকে আরও নারকীয় করে তুলেছে। এমনই সময় দেশটির সামাজিক মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে, যা সবাইকে আবেগাপ্লুত করেছে।

ছবিটিতে দেখা যাচ্ছে, অটোরিকশাতে বসে একজন নারী তার স্বামীর মুখে মুখ লাগিয়ে অক্সিজেন দিয়ে তাকে বাঁচিয়ে রাখার চেষ্টা করছেন।

আহমেদ নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে করা একটি টুইটে ছবিটি শেয়ার করা হয়। সেখানে দাবি করা হয়েছে, করোনা পজিটিভ স্বামীর শ্বাসকষ্ট শুরু হয়েছিল। কিন্তু কোথাও অক্সিজেন পাওয়া যাচ্ছিল না। শেষে স্বামীকে বাঁচাতে নিজের মুখ দিয়েই কৃত্রিমভাবে শ্বাসপ্রক্রিয়া চালানোর চেষ্টা করছিলেন ওই নারী। কিন্তু শেষ পর্যন্ত তাকে বাঁচানো যায়নি। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের আগ্রার বলে টুইটে দাবি করা হয়েছে।

যদিও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বারবার বলে আসছেন, রাজ্যের জরুরি পরিষেবায় কোনো ঘাটতি নেই। সবশেষ গত রবিবার (২৫ এপ্রিল) এ দাবি করেছেন তিনি। তারপর দিনই সোমবার আগ্রার হৃদয় বিদারক এ ঘটনার ছবিটি ভাইরাল হয়।

এদিকে, দেশটিতে সোমবার (২৬ এপ্রিল) দুপুর পর্যন্ত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ তিন লাখ ৫৪ হাজার ৫৩১ জনের করোনা শনাক্ত হয়েছে এবং মারা গেছেন রেকর্ড সংখ্যক দুই হাজার ৮০৬ জন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD