হাসপাতালে ভর্তি খালেদা জিয়া হাসপাতালে ভর্তি খালেদা জিয়া – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২৩৮ পাঠক

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

বিএনপির যুগ্ম মহাসচিব ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন তার ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনার জন্য নয় শারীরিক অন্যান্য সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন বেগম জিয়া। সেখানে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হবে তার।

বিএনপি চেয়ারপারসনকে হাসপাতালের ৭২০৩ কেবিনে ভর্তি করা হয়েছে। তার সঙ্গে গৃহকর্মী ফাতেমাও আছেন।

এছাড়া হাসপাতালে উপস্থিত রয়েছেন- চিকিৎসক টিমের সদস্য অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী, অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন এবং ডা. মোহাম্মদ আল মামুন। এছাড়াও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন সেখানে উপস্থিত আছেন।

এর আগে, শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য এদিন রাত ৮টা ৩০ মিনিটে গুলশানের বাসা থেকে খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানোর পর পুনরায় তাকে গুলশানের বাসায় নেওয়া হবে বলে প্রাথমিক ভাবে জানানো হয়েছিলো।

তখন চিকিৎসক দলের পক্ষ থেকে জানানো হয়েছিলো, ম্যাডামের করোনা আক্রান্ত হওয়া দ্বিতীয় সপ্তাহে প্রবেশ করেছে। কোভিডের সকল জটিলতা দ্বিতীয় সপ্তাহেই শুরু হয়। সেজন্য আমরা বাড়তি সাবধানতা অবলম্বন করতে চাই।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD