মহারাষ্ট্রে একদিনে সর্বোচ্চ মৃত্যু, আক্রান্ত প্রায় ৫৮ হাজার মহারাষ্ট্রে একদিনে সর্বোচ্চ মৃত্যু, আক্রান্ত প্রায় ৫৮ হাজার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মহারাষ্ট্রে একদিনে সর্বোচ্চ মৃত্যু, আক্রান্ত প্রায় ৫৮ হাজার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৭৯ পাঠক

গতকাল ভারতের মহারাষ্ট্রে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৯২০ জনের। এতে ভারতের ওই রাজ্যে করোনায় একদিনে মৃত্যুর পূর্বের সব রেকর্ড ভেঙে গেছে।

ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, বুধবার সেখানে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৫৭ হাজারের বেশি। যদিও সেখানকার কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত কয়েকটি জেলায় সংক্রমণ হ্রাসের প্রবণতা দেখা গিয়েছে।

মহারাষ্ট্রে লকডাউনের কিছু কঠোর বিধিনিষেধ আরোপিত হয়েছে। এরপরেও সেখানে করোনার ৬.৪১ লাখ সক্রিয় রোগী রয়েছে। ওই রাজ্যের রাজধানী মুম্বাইতে ৩ হাজার ৮৭৯ জন নতুন আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ৭৭ জন। তবে মুম্বাইকে ছাড়িয়ে গেছে পুনে। সেখানে ৯ হাজার ৮৪ জন করোনা আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ৯৩ জন।

গতকালই ভারতের সুপ্রিম কোর্ট মহারাষ্ট্রের সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবিলার প্রশংসা করেছিল। দিল্লিতে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করার জন্য মুম্বাই মডেল অনুসরণ করারও পরামর্শ দিয়েছিল।

ভারতের ওই রাজ্যের যেসব জেলায় করোনা আক্রান্তের সংখ্যা হ্রাস পাচ্ছে সেগুলো হলো- মুম্বাই, আওরঙ্গবাদ, থানে, নাসিক, রায়গড়, নাগপুর, লাতুর, অম্রাবতী, নান্দেদ, ধুলে, ভান্ডারা, নন্দুরবার, ওসমানাবাদ, চন্দ্রপুর এবং গন্ডিয়া।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD