শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা পেয়ে যা বললেন মমতা শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা পেয়ে যা বললেন মমতা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা পেয়ে যা বললেন মমতা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৮ মে, ২০২১
  • ২৬৮ পাঠক

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে টানা তৃতীয়বারের মতো শপথ গ্রহণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাকে অভিনন্দন জানিয়ে চিঠি পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জবাবে মমতাও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে চিঠি পাঠিয়েছেন।

মমতা জানিয়েছেন, তিনি বঙ্গবন্ধু কন্যার শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত। বৃহস্পতিবার (৬ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লেখা এক পত্রে এ ধন্যবাদ জানান মমতা।

পত্রে তিনি উল্লেখ করেন, আপনার শুভেচ্ছা বার্তা পেয়ে আমি অত্যন্ত আনন্দিত ও আপ্লুত। আপনাকে জানাই আমার আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ। এই জয় বাংলার মা-মাটি-মানুষের জয়, উন্নয়নের জয়; আর সর্বোপরি, একতা, শান্তি, সম্প্রীতি, সংস্কৃতি, সভ্যতা ও সৌভ্রাতৃত্বের জয়।

চিঠিতে মমতা বলেন, গত ১০ বছরে অনেক কাজ আমরা করেছি। আগামী দিনেও আরও অনেক কাজ আমরা করবো। বাংলার মানুষ যে ভরসা আজ আমাদের ওপর রাখলেন, আমরা তার যোগ্য সম্মান দেবো। বাংলাকে সাফল্যের নতুন শিখরে পৌঁছে দেবো– এই আমাদের অঙ্গীকার।

মমতা বন্দ্যোপাধ্যায় আরও লিখেছেন, দুই বাংলার মধ্যে ভৌগলিক সীমারেখা থাকলেও চিন্তা-চেতনা-মননে আমরা একে অপরের অত্যন্ত আপন। এই ভালোবাসার বন্ধন আগামীতে আরও সুদৃঢ় হবে, এ বিষয়ে আমি নিশ্চিত। আপনাকে, রেহানাকে ও সমগ্র বাংলাবাসীকে আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে শুভেচ্ছা জানালাম। আপনাদের শুভকামনা হবে আমাদের চলার পথের পাথেয়।

ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে জয় পেয়েছে তৃণমূল কংগ্রেস। টানা তৃতীয়বারের মতো মুখ্যমন্ত্রী হি‌সে‌বে শপথ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়‌।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD