পিকে হালদারের বিরুদ্ধে চট্টগ্রাম আদালতে ফের মামলা পিকে হালদারের বিরুদ্ধে চট্টগ্রাম আদালতে ফের মামলা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পিকে হালদারের বিরুদ্ধে চট্টগ্রাম আদালতে ফের মামলা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১০ মে, ২০২১
  • ১৮১ পাঠক

৯৩০ কোটি টাকা আত্মসাতের অভিযোগ এনে এনআরবি গ্লোবাল ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রশান্ত কুমার ওরফে পিকে হালদারসহ পাঁচজনের বিরুদ্ধে চট্টগ্রাম আদালতে মামলা দায়ের করেছেন এক ব্যবসায়ী।

রোববার (৯ মে) চট্টগ্রামের প্রথম যুগ্ম জেলা ও দায়রা জজ খাইরুল আমীনের ভার্চুয়াল আদালতে ক্লইস্টন গ্রুপের মালিক আব্দুল আলিম চৌধুরীর পক্ষে তার কর্মচারী সোয়াইব উর রশীদ মামলাটি দায়ের করেন।

মামলার অপর চার বিবাদীরা হলেন- ঢাকার বনানী আন্তর্জাতিক বিমানবন্দর রোডের রফিকের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৪৫), উত্তরার শেখ আরশেদ আলীর ছেলে মো. সিদ্দিকুর রহমান (৫২), তেজগাঁও পিএন্ডএল ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রতিনিধি উজ্জ্বল কুমার নন্দী (৪১) ও পিরোজপুরের কিশোরগঞ্জের মৃত বিপিন বিহারী বিশ্বাসের ছেলে রতন কুমার বিশ্বাস (৫৪)।

বিষয়টি নিশ্চিত করে বাদীপক্ষের আইনজীবী রুবেল পাল বলেন, ৯৩০ কোটি টাকা আত্মসাতে পিকে হালদারসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আদালত মামলা আমলে নিয়ে আসামিদেরকে ৩ জুনের মধ্যে হাজির হতে সমন জারি করেছে।

এর আগে গত ৪ এপ্রিল কক্সবাজারের একটি হোটেলের ৭৭ কোটি টাকার শেয়ার হাতিয়ে নেয়ার অভিযোগে চট্টগ্রামের আদালতে একটি মামলা হয়েছিল এই পাঁচজনের বিরুদ্ধে।

বাদীপক্ষের আরেক আইনজীবী মোহাম্মদ ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল বলেন, আমরা ৯৩০ কোটি টাকা পাওনা আদায়ের মামলা করেছি। এটি দেওয়ানি মামলা। এর আগে ৪ এপ্রিল একই অভিযোগে ফৌজদারি মামলা করেছিলাম।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD