ওয়ানডে সুপার লিগের চারে বাংলাদেশ ওয়ানডে সুপার লিগের চারে বাংলাদেশ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ওয়ানডে সুপার লিগের চারে বাংলাদেশ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৪ মে, ২০২১
  • ১৬৮ পাঠক

সফরকারী শ্রীলংকাকে তিন ম্যাচের একদিনের সিরিজের প্রথম ম্যাচে ৩৩ রানে হারিয়েছে টাইগাররা। আর এর সাথেই ১০ পয়েন্ট নিয়ে আইসিসির ওয়ানডে সুপার লিগে চার নম্বরে উঠে গেল বাংলাদেশ।

আইসিসির ওয়ানডে সুপার লিগে এখন পর্যন্ত সবার উপরে আছে ১৯’ বিশ্বকাপ জয়ী দল ইংল্যান্ড। ৯ ম্যাচে ৪ জয় আর ৫ হারে ৪০ পয়েন্ট। ছয় ম্যাচ খেলে ৪০ পয়েন্ট নিয়ে যথাক্রমে ২য় ও ৩য় স্থানে আছে পাকিস্তান ও অস্ট্রেলিয়া। এক ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট নিয়ে চারে বাংলাদেশ। চার ম্যাচে চার হারে সবার শেষে নিচে আছে শ্রীলংকা।

রোববার সিরিজের প্রথম ম্যাচে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে তিন ফিফটিতে শেষ পর্যন্ত ৬ উইকেটে ২৫৭ রান করে বাংলাদেশ। দলের হয়ে সর্বোচ্চ ৮৪ রান করেন মুশফিকুর রহিম। এছাড়া ৫৪ ও ৫২ রান করে ফেরেন মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল।

টার্গেট তাড়া করতে নেমে মেহেদী হাসান মিরাজের অফ স্পিনে বিভ্রান্ত হয়ে ১০২ রানে প্রথমসারির ছয় ব্যাটসম্যানের উইকেট হারায় শ্রীলংকা। দলের এমন কঠিন মুহূর্তে হাল ধরেন ভানিন্দু হাসারাঙ্গা। সপ্তম উইকেটে দাসুন শানাকার সঙ্গে ৪৭ রানের জুটির পর ইসুরু উদানাকে সঙ্গে নিয়ে ৫৯ বলে গড়েন ৬২ রানের জুটি। চোখ রাঙানো এই জুটি ভাঙেন সাইফুদ্দিন। ৬০ বলে তিন চার ও ৫টি ছক্কায় ৭৪ রান করে হাসারাঙ্গা ক্যাচ দেন আফিফকে। তার পরেই লংকানদের জয়ের স্বপ্ন ফিকে হয়ে যায়। আর শেষে চামিরাকে ফিরিয়ে জয়ের পেরেক ঠুকেন মোস্তাফিজ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD