আর্থিক সংকটে শহিদ কাপুরের বাবা আর্থিক সংকটে শহিদ কাপুরের বাবা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আর্থিক সংকটে শহিদ কাপুরের বাবা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৭২ পাঠক

ভারতে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা হু হু করে বাড়ছে। মৃতদেহ সৎকার নিয়েও সংকটের শেষ নেই। এ পরিস্থিতিতে আর্থিক সংকটে পড়েছেন বলিউড অভিনেতা শহিদ কাপুরের সৎ বাবা রাজেশ কাট্টার। করোনার প্রথম এবং দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত কাট্টার পরিবার। সারা জীবনে যে অর্থ সঞ্চয় করেছিলেন তা চিকিৎসার পিছনে খরচ হয়ে গিয়েছে।

রাজেশ কাট্টারের বর্তমান স্ত্রী অভিনেত্রী বন্দনা সাজনানী ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানান, করোনার দ্বিতীয় ঢেউয়ে তার স্বামী (রাজেশ) এবং শ্বশুরের অসুস্থতার জন্য তারা বিভিন্ন সমস্যায় জর্জরিত। তাদের চিকিৎসায় সমস্ত অর্থ খরচ হয়ে গিয়েছে। তাও শ্বশুরকে বাঁচাতে পারেননি। তা ছাড়া প্রথম ঢেউয়ের সময়ে তিনি গর্ভবতী ছিলেন। তাকেও হাসপাতালে ভর্তি থাকতে হয়। শুধু তাই নয়, তাদের পুত্রসন্তানকেও আইসিইউতে ভর্তি করা হয়েছিল।

বন্দনা তাদের অর্থনৈতিক সংকটের কথা জানিয়ে বলেন, ‘গত বছর সমস্ত সঞ্চয় শেষ হয়ে গিয়েছে। আয় রোজগারের উপায়ও বন্ধ। লকডাউনে কাজ নেই। ২০২০ থেকে এখন পর্যন্ত কেবল একটি বিজ্ঞাপনে কাজ করেছি।’

১৯৭৯ সালে অভিনেতা-নির্মাতা পঙ্কজ কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নব্বই দশকের বলিউড অভিনেত্রী নীলিমা আজিম। বিয়ের দুই বছরের মধ্যে জন্ম হয় শহিদ কাপুরের। কিন্তু স্বামী-স্ত্রীর সম্পর্কে চিড় ধরে। সর্বশেষ তাদের বিচ্ছেদ হয়।

অতীতকে পেছনে ফেলে আবার নতুন করে জীবন শুরু করেন নীলিমা। বিয়ে করেন রাজেশ কাট্টারকে। এ সংসার আলো করে আসে পুত্র ইশান কাট্টার। কিন্তু সেই বিয়েও সুখের হয়নি। বরং দ্বিতীয় সংসারও ভেঙে যায়। অন্যদিকে নীলিমার সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী বন্দনা সাজনানীকে বিয়ে করেন রাজেশ কাট্টার।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD