রংপুরে গাছতলায় মিললো নবজাতক রংপুরে গাছতলায় মিললো নবজাতক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

রংপুরে গাছতলায় মিললো নবজাতক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২ জুন, ২০২১
  • ২৪৩ পাঠক

রংপুর নগরীর মুন্সিপাড়া এলাকার কেরামতিয়া জামে মসজিদের মাঠ থেকে এক জীবিত নবজাতককে উদ্ধার করা হয়েছে। পরে উদ্ধার হওয়া নবজাতককে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (২ জুন) দুপুর পৌনে ১টার দিকে মসজিদ মাঠের একটি গাছের নিচ থেকে ওই শিশুকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটনের কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিবুজ্জামান বসুনিয়া।

তিনি জানান, বুধবার দুপুরে মসজিদের মাঠে একটি গাছের নিচ থেকে গোলাপি রঙের কাপড়ে মোড়ানো শিশুকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে বিষয়টি পুলিশকে ফোন করে জানানো হলে ঘটনাস্থল থেকে ওই নবজাতককে জীবিত অবস্থায় উদ্ধার করে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। বর্তমানে শিশুটিকে হাসপাতালের ৯ নম্বর ওয়ার্ডে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী শাহ্ নেওয়াজ লাবু ও রুবেল ইসলাম জানান, বুধবার বেলা পৌনে একটার দিকে কেরামতিয়া জামে মসজিদের  মাঠে লোকজনকে জড়ো হতে দেখে কাছে গিয়ে গোলাপি রঙের কাপড়ে মোড়ানো একটি বাচ্চাকে দেখেছি। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ নবজাতককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

বর্তমানে শিশুটি সুস্থ রয়েছে বলে নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. রেজাউল করিম। তিনি জানান, নবজাতক শিশুটিকে জীবিত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে হাসপাতালের ৯ নম্বর শিশু ওয়ার্ডে রাখা হয়েছে। তবে নাড়ি না কাটায় ধারণা করা হচ্ছে শিশুটির বয়স এক-দুই দিন হবে। উদ্ধার হওয়া নবজাতকটি মেয়ে সন্তান। বর্তমানে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে ওই নবজাতক শিশুটিকে দত্তক হিসেবে পেতে বিভিন্নজন হাসপাতালে ও আদালতে যোগাযোগ করছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিবুজ্জামান বসুনিয়া জানান, এখন পর্যন্ত অনেকেই শিশুটিকে দত্তক নিতে যোগযোগ করেছেন। এসব ঘটনায় আদালত থেকে সিদ্ধান্ত দেওয়া হয়ে থাকে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD