ক্রীড়া উন্নয়নে সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে :আমু ক্রীড়া উন্নয়নে সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে :আমু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন

ক্রীড়া উন্নয়নে সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে :আমু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৯ জুন, ২০২১
  • ২৪১ পাঠক
১৪ দলের ঝালকাঠি সমন্বয়ক ও মুখপাত্র, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, শিল্পমন্ত্রণালয় সম্পির্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু বলেছেন, যুবসমাজকে বিপদগামী হওয়া থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূল থেকে জাতীয় পর্যায়ে খেলাধুলার প্রসারসহ ক্রীড়াঙ্গণের সার্বিক উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। বর্তমান প্রজন্ম ইতিমধ্যে তার সুফলও ভোগ করছে।

আমির হোসেন আমু আজ ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ভার্চুয়ালি যুক্ত থেকে সদর উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ বালক এবং ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ বালিকা’ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনকালে এসব কথা বলেন।
জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন। সদর উপজেলা নির্বাহী অফিসার সাবেকুন নাহার সভাপতিত্ব করেন।
জেলা আওয়ামী লগের সহসভাপতি ও বাসন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোবারক হোসেন মল্লিক, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তরুণ কর্মকার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, উপজেলা কৃষি কর্মকর্তা রিফাত হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন খান ধলুসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন।
টুর্নামেন্ট দুটিতে ঝালকাঠি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বালক ও বালিকা দল অংশগ্রহণ করছে। বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের উদ্বোধনী ম্যাচে কীর্তিপাশা ইউনিয়নের মেয়েরা ৩-০ গোলে গাবখান-ধানসড়ি ইউনিয়নের মেয়েদেরকে পরাজিত করে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD