আইডি ভেরিফিকেশন করা যাবে হোয়াটসঅ্যাপে আইডি ভেরিফিকেশন করা যাবে হোয়াটসঅ্যাপে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

আইডি ভেরিফিকেশন করা যাবে হোয়াটসঅ্যাপে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৩৮ পাঠক
ফেসবুকের মালিকানাধীন মেসেজিং প্লাটফর্ম হোয়াটসঅ্যাপে যুক্ত হচ্ছে একের পর এক নতুন ফিচার। ভয়েস মেসেজ পাঠানোর আগে নিজে একবার শুনে নেয়ার সুবিধাও যোগ করা হয়েছে। এবারের ফিচারটিও যারা ভয়েস মেসেজে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন তাদের জন্যই।

বর্তমানে হোয়াটসঅ্যাপে যখন কোনো ব্যবহারকারী প্রথমবার লগ ইন করেন, তখন ডিভাইস ভেরিফিকেশনের জন্য একটি ৬ ডিজিটের কোড আসে। কিন্তু নেটওয়ার্ক প্রবলেম হলে সেই কোড রিসিভ করতে সমস্যা হতে পারে। এবার সেই সমস্যার সমাধান হচ্ছে।
ভেরিফিকেশনের জন্য ফ্ল্যাশ কল চালু করতে যাচ্ছে হোয়াটসঅ্যাপ। অর্থাৎ লগ-ইন করার সময়ে আপনার নম্বরে হোয়াটসঅ্যাপ থেকে একটি ফোন আসবে। আর তাতেই হয়ে যাবে ভেরিফিকেশন।
এরই মধ্যে জানা গেছে, একইসঙ্গে চারটি ডিভাইসে একটি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যবহার করা যাবে। সেক্ষেত্রে নতুন এই ফিচার থাকলে বার বার ভেরিফিকেশনের প্রক্রিয়াটাও সহজ হবে বলে মনে করা হচ্ছে।
এর আগে হোয়াটসঅ্যাপ ওয়েবের জন্য ডেস্কটপ ভার্সনের সঙ্গে সঙ্গে ফোনেও ইন্টারনেট কানেকশান লাগতো। কিন্তু মাল্টি ডিভাইস সাপোর্ট চালু হলে, আলাদা আলাদাভাবে প্রতিটি ডিভাইসেই স্বাধীনভাবে হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যাবে। অনেকটা ফেসবুকের মেসেঞ্জারের মতোই।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD