চট্টগ্রামে একদিনে আক্রান্ত ২২৫, মৃত্যু ৩ চট্টগ্রামে একদিনে আক্রান্ত ২২৫, মৃত্যু ৩ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

চট্টগ্রামে একদিনে আক্রান্ত ২২৫, মৃত্যু ৩

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২৮ পাঠক
চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা অক্রান্ত শনাক্ত হয়েছে ২২৫ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ৫৫ হাজার ৩২ জন।

সোমবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।
কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও চট্টগ্রামের ১০টি ল্যাবে করোনার ৯১৫টি নমুনা পরীক্ষা করা হয়।
এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৮০টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ১৯৭টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৮০টি এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১০৫টি নমুনা পরীক্ষা করা হয়।
এতে চবি ল্যাবে ১১৪ জন, বিআইটিআইডি ল্যাবে ১২ জন, চমেক ল্যাবে ১৭ জন এবং সিভাসু ল্যাবে ১১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
এছাড়া ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১০০টি নমুনা পরীক্ষা করে ২৫ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৮৩টি নমুনা পরীক্ষা করে ১১ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১১টি নমুনা পরীক্ষা করে ৩ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২০টি নমুনা পরীক্ষা করে ৮ জন, এপিক হেলথ কেয়ার ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করে ৯ জন এবং মেডিক্যাল সেন্টার হাসপাতালে ১৬টি নমুনা পরীক্ষা করে ৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
এদিন পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা করা হয়নি। কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৫টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেনি।
চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ২২৫ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষা করা হয়েছে ৯১৫টি। আক্রান্তদের মধ্যে নগরে ১৩১ জন এবং উপজেলায় ৯৪ জন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD