কোরিওগ্রাফার সরোজ খানের বায়োপিক কোরিওগ্রাফার সরোজ খানের বায়োপিক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন

কোরিওগ্রাফার সরোজ খানের বায়োপিক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৩১ পাঠক
দেখতে দেখতে কেটে গেল গোটা একটা বছর। বলিউড সরোজহীন। যে মাস্টারজির এক ইশারায় নেচে উঠতেন বলিউড স্টারেরা, সেই মাস্টারজির বকাঝকা মিস এখনো করে বলিউডের স্টুডিওপাড়া। তবে বলিউডে সরোজ খানের যাত্রাটা মোটেই সহজ ছিল না । ৬ বছর বয়সে শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করে সরোজ খান পরে হয়েছিলেন দেশের এক নম্বর কোরিওগ্রাফার। নেপথ্যে ছিল অনেক লড়াই, অনেক আত্মত্যাগ, অনেক অপমান।

সরোজ খানের জীবনপর্বের এই লড়াইয়ের গল্পই এবার আসতে চলেছে সিনেমার পর্দায়। T-Series কোম্পানির কর্ণধার ভূষণ কুমার সম্প্রতি সরোজ খানের বায়োপিক তৈরির কথা ঘোষণা করলেন। তবে এই ছবি কে তৈরি করছেন, কে সরোজ খানের চরিত্রে অভিনয় করছেন তা এখনো জানা যায়নি। শোনা যাচ্ছে, প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এই ইতিমধ্যেই এই নিয়ে আলোচনা শুরু হয়েছে । এমনকী, সরোজ খানের পরিবারের তরফ থেকে এ বিষয়ে অনুমতিও নেওয়া হয়েছে।

টি-সিরিজের পক্ষ থেকে এই বায়োপিকের ঘোষণা করে এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে লেখা হয়, সরোজ খান শুধু মাত্র হিন্দি সিনেমার একজন সফল কোরিওগ্রাফার ছিলেন না। তিনি হিন্দি সিনেমার নাচের ক্ষেত্রে নিজস্ব স্টাইলেন জন্ম দিয়েছিলেন। যা তাকে সব দিক থেকেই আলাদা পরিচয় দিয়েছিল। এমনকী, সরোজ ছিলেন হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম মহিলা কোরিওগ্রাফার। তাই এরকম একজন গুণী মানুষের গল্প ছবির পর্দায় উঠে আসা উচিত।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD