বিধিনিষেধ ভাঙলেই প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল বিধিনিষেধ ভাঙলেই প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন

বিধিনিষেধ ভাঙলেই প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৩৩ পাঠক
দেশের মহামারি করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখলে, সেসব ব্যবসা প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল সহ মালিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোমবার বিজয় সরণি এলাকা সরেজমিন পরিদর্শন কালে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম এ কথা বলেন।

এসময়ে মেয়র বলেন, বিজয় সরণি ফোয়ারাসহ ডিএনসিসি এলাকায় অবস্থিত সকল ফোয়ারাকে দৃষ্টিনন্দন ও সচল করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।
শপিংমল ও দোকানপাট মালিকদের সরকারি নির্দেশনাসহ প্রচলিত আইন ও বিধিসমূহ যথাযথভাবে মেনে চলতে হবে।

তিনি আরও বলেন, বিদ্যমান করোনা পরিস্থিতিতে খাদ্য সহায়তা সহ যেকোনো জরুরি সেবা গ্রহণের জন্য ৩৩৩ নম্বর সচল রয়েছে।  যেকোনো অসহায় ও দুস্থ মানুষ ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা গ্রহণ করতে পারবেন।

আতিকুল ইসলাম বলেন, ‘সবার ঢাকা’ মোবাইল অ্যাপস ব্যবহার করে যেকোনো নাগরিক অতি সহজেই এলাকার রাস্তা, মশক, সড়ক বাতি, আবর্জনা, জলাবদ্ধতা, পাবলিক টয়লেট, নর্দমা ও অবৈধ স্থাপনা এই আটটি বিষয়ে সরাসরি তার মতামত কিংবা অভিযোগ ডিএনসিসির কাছে তুলে ধরতে পারছেন এবং দ্রুততম সময়ের মধ্যেই উক্ত সমস্যার সমাধানও পেয়ে যাচ্ছেন।

মেয়র আরও বলেন, নিজের পরিবারসহ শহর ও দেশকে সুরক্ষিত রাখার জন্য আমাদের সবারই সরকারি নির্দেশনা সহ স্বাস্থ্যবিধি সমূহ যথাযথভাবে মেনে চলা উচিত এবং পালন করতে হবে।

সবার সম্মিলিত প্রচেষ্টায় ঢাকাকে দখল, দূষণ ও দুষ্ট লোকের কবল থেকে মুক্ত করে সবার জন্য বাসযোগ্য একটি সুস্থ, সুন্দর ও আধুনিক নগরী হিসেবে ঢাকাকে গড়ে তোলার লক্ষ্যেই তিনি কাজ করে যাচ্ছেন বলেও জানান ডিএনসিসি মেয়র।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD