আম উপহার পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে মোদীর চিঠি আম উপহার পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে মোদীর চিঠি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আম উপহার পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে মোদীর চিঠি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২৮২ পাঠক
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহারের হাড়িভাঙা আম ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিভূত করেছে। সেজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চিঠি দিয়েছেন নরেন্দ্র মোদি।

ভারতের প্রধানমন্ত্রীর দপ্তর থেকে পাঠানো চিঠিতে নরেন্দ্র মোদী শেখ হাসিনার উদ্দেশে বলেছেন, বাংলাদেশ থেকে আম পাঠানোর সৌজন্যতা আমাকে ছুঁয়ে গেছে। এ ঘটনা সাম্প্রতিক ঢাকা সফরে আমাকে যে অসাধারণ আতিথেয়তা দেওয়া হয়েছে, সেটিই স্মরণ করিয়ে দিল আরেকবার।
চিঠিতে আরও বলা হয়, কোভিড-১৯ মহামারির প্রতিবন্ধকতা সত্ত্বেও দুই দেশের মধ্যকার সহযোগিতাপূর্ণ সম্পর্ক দ্বিপক্ষীয় সম্পর্ককে আরও সমুন্নত করেছে। করোনা বাধা সত্ত্বেও আমাদের দ্বিপক্ষীয় স্বার্থসংশ্লিষ্ট বিষয়গুলো এবং উদ্যোগগুলো এগোচ্ছে, যা সুখকর বিষয়।
দুই দেশের পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়গুলো সামনের দিকে এগিয়ে নিতে আমরা অঙ্গীকারাবদ্ধ।
এর আগে ৪ জুলাই বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিমবঙ্গ সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য হাঁড়িভাঙা আম দুই হাজার ৬০০ কেজি উপহার হিসেবে পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD