রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যান হতে আগ্রহী নন রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যান হতে আগ্রহী নন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৩০ পূর্বাহ্ন

রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যান হতে আগ্রহী নন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২১ পাঠক

জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যান হতে আগ্রহী নন।

বুধবার (১৪ জুলাই) সন্ধ্যায় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদেরের সঙ্গে ফোনালাপে তিনি এ অভিমত ব্যক্ত করেন।

জাতীয় পার্টি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তিনি বলেন, জি এম কাদেরের নেতৃত্বে দল সঠিক ভাবে চলছে। সেই সঙ্গে জাতীয় পার্টি চেয়ারম্যান হিসেবে তার সাফল্য কামনা করেছেন তিনি।

জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদেরও বেগম রওশন এরশাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

অপরদিকে, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব রাহাগির আল মাহি শাদ এরশাদ দুপুরেই জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরকে কল করে বলেছেন, বাবার মৃত্যু বার্ষিকীর দোয়ায় শরিক হতে সকালে প্রেসিডেন্ট পার্কে গিয়েছিলেন। এর বাইরে আমি কোনো কিছুর সঙ্গে সম্পৃক্ত নই।

এর আগে বুধবার দুপুরে বেগম রওশন এরশাদকে জাতীয় পার্টির চেয়ারম্যান এবং বিদিশা সিদ্দিকীকে দলের কো-চেয়ারম্যান ঘোষণা করেছেন এরশাদ পুত্র এরিক এরশাদ।

বুধবার (১৪ জুলাই) বারিধারা প্রেসিডেন্ট পার্কে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়। এ সময় সংসদ সদস্য সাদ এরশাদ উপস্থিত ছিলেন।

এরিক এরশাদ বলেন, আমার বাবা যখন অসুস্থ তখন রাতে আমার বাবাকে জিম্মি করে আমার চাচা জি এম কাদের দলের দায়িত্বে চেয়ারম্যান পদ লিখেয়ে নিয়েছেন। জাতীয় পার্টি আজ ধ্বংসের মুখে। তিনি অবৈধভাবে চেয়ারম্যান পদটি নিয়েছে আমরা তাকে মানি না।

অনুষ্ঠানে সাদ এরশাদ বলেন, আমরা জঞ্জালমুক্ত থাকতে চাই। এই দিনে বাবার জন্য সবার কাছে দোয়া চাই।

নতুন ঘোষিত এ কমিটিতে ভারপ্রাপ্ত মহাসচিব করা হয় এরশাদ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদকে। কো-চেয়ারম্যান করা হয় এরশাদের আরেক পুত্র সাদ এরশাদকে।

স্মরণ সভায় কাজী মামুনুর রশীদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিদিশা এরশাদ, জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, জাফর ইকবাল সিদ্দিকী প্রমুখ।

সভা শেষে এরিক ঘোষিত নতুন কমিটির নেতাদের ফুলেল শুভেচ্ছা জানান উপস্থিত নেতাকর্মীরা।

হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টি বোর্ড আয়োজিত সভায় ব্যানারে প্রধান অতিথি হিসেবে রওশন এরশাদের নাম থাকলেও তিনি উপস্থিত ছিলেন না।

 

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD