শিশুর ঘোষণায় রাজনৈতিক দল সৃষ্টি হতে পারে না: জিএম কাদের শিশুর ঘোষণায় রাজনৈতিক দল সৃষ্টি হতে পারে না: জিএম কাদের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

শিশুর ঘোষণায় রাজনৈতিক দল সৃষ্টি হতে পারে না: জিএম কাদের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৩৭ পাঠক
জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের এমপি বলেছেন, ‘সুস্থ ও স্বাভাবিক নয় এমন এক শিশুর ঘোষণায় একটি রাজনৈতিক দল সৃষ্টি হতে পারে না।

একটি রাজনৈতিক দল গঠন করতে আইন ও বিভিন্ন নীতিমালা রয়েছে। এছাড়া জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশান এরশাদের সাথে কথা না বলেই তাকে চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে। নিউজ প্রকাশ ও প্রচারের আগে বেগম রওশন এরশাদের সাথে অবশ্যই কথা বলা উচিত ছিল গণমাধ্যমকর্মীদের।
আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন সড়কে দুস্থদের মধ্যে খাদ্যপণ্য বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
কাদের ইন্ধনে এমন বিভ্রান্তি ছড়ানো হচ্ছে? এমন প্রশ্নের জবাবে জাপার চেয়ারম্যান বলেন, গণমাধ্যমের উচিত বিষয়টি খতিয়ে দেখা।
জি এম কাদের বলেন, ‘ বুধবার পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের সঙ্গে ফোনে কথা হয়েছে। তিনি স্পষ্ট জানিয়েছেন, চেয়ারম্যান হওয়ার কোনো ইচ্ছা নেই তাঁর নেই। বরং পার্টিকে দক্ষতার সঙ্গে শক্তিশালী করতে বিভিন্ন উদ্যোগের প্রশংসা করেছেন রওশন এরশাদ।’
দেশে চলমান করোনা পরিস্থিতি প্রসঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ছয় লাখ কোটি টাকার বিশাল বাজেট আমাদের। বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে দেশে। কিন্তু করোনায় কর্মহীন পরিবারগুলো মারাত্মক অর্থ সঙ্কটে পড়েছে। মানুষ খেয়ে না খেয়ে আছে। মানুষের জীবন না বাঁচলে এসব প্রকল্প কার জন্য? আগে মানুষের জীবন বাঁচাতে হবে। এখন মেগা প্রকল্প বাস্তবায়নের চেয়ে মানুষের জীবন বাঁচানো বেশি জরুরি।
দলটির প্রতিষ্ঠাতা এইচ এম এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মো: শফিকুল ইসলাম সেন্টু। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান মো: জাহাঙ্গীর আলম পাঠান, সাংগঠনিক সম্পাদক মাখন সরকার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মৃধা ও যুগ্ম ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী ইসারুহুল্লাহ আসিফ প্রমুখ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD