রাজ-শিল্পার সুখের সংসার ধ্বংস করতে চাইছে: রাখি রাজ-শিল্পার সুখের সংসার ধ্বংস করতে চাইছে: রাখি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

রাজ-শিল্পার সুখের সংসার ধ্বংস করতে চাইছে: রাখি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ১২ পাঠক
পাপারাৎজিদের দৌলতে প্রায়শই রাখির ভিডিও দেখা যায় নেটমাধ্যমে। জিমে আসা, জিম থেকে বেরোনোর পথে মাঝে মধ্যেই পাপারাৎজিদের সঙ্গে আড্ডায় মাতেন রাখি। মঙ্গলবার সেই একই জায়গায় শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে মুখ খুললেন তিনি।

রাজ কুন্দ্রাকে ‘ব্ল্যাকমেল’ করা হচ্ছে বলে জানালেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। একইসঙ্গে তার অভিযোগ, ‘হাসিখুশি পরিবারকে ধ্বংস করার চেষ্টা করছে কয়েক জন। যারা শিল্পা শেঠির মতো ভালো মানুষের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছেন, তারা এ সব বন্ধ করুন।’ কথা বলতে বলতে কেঁদে ফেললেন অভিনেত্রী।

তার কথায় জানা গেল, বিখ্যাত হিন্দি গান ‘টুক টুক দেখে’-তে নাচ করার সুযোগ তিনি পেয়েছিলেন শিল্পার সূত্রেই। তিনি তার কৃতজ্ঞতা জানালেন ভিডিওতে।

রাখি বললেন, ‘রাজ কুন্দ্রা এক জন সম্মানীয় ব্যক্তি। ব্যবসায়ী তিনি। আমি বিশ্বাস করি না, এমন কাজ তিনি করেছেন। আর শিল্পা শেঠির মতো মানুষ হয় না। তিনি যোগাসনের মাধ্যমে সবাইকে উদ্বুদ্ধ করেন। তার পরিবারে এমন ঘটনা ঘটেনি। কেউ ইচ্ছে করে তাদের ফাঁসানোর চেষ্টা করে চলেছে।’

চোখে জল নিয়ে রাখি জানালেন, সদ্য করোনামুক্ত হয়েছেন রাজ। তাকে নিয়ে এই নোংরা খেলায় মাতা উচিত নয়। ‘এ সব শুনলে কান্না পেয়ে যায় আমার। এ সব মেনে নেব না। খুব আহত হয়েছি আমি’, কথা বলতে বলতে গলা ভেঙে এল রাখির।

পর্ন ছবি বানানোর অভিযোগে সোমবার মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হন রাজ। তার বিরুদ্ধে অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। প্রশাসন আরও জানিয়েছে, ঘটনার মূল ষড়যন্ত্রকারীও রাজ। সে সম্পর্কে যথেষ্ট তথ্য-প্রমাণ হাতে রয়েছে মু্ম্বাই পুলিশের।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD