পর্ন-কাণ্ডে এবার শিল্পাকে জিজ্ঞাসাবাদ পর্ন-কাণ্ডে এবার শিল্পাকে জিজ্ঞাসাবাদ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

পর্ন-কাণ্ডে এবার শিল্পাকে জিজ্ঞাসাবাদ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২৯ পাঠক
পর্ন-কাণ্ডে অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রার বয়ান রেকর্ড করল মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির ব্যবসা সম্পর্কে তিনি কিছু জানতেন কি না, সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে।

রাজ কুন্দ্রার ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টরদের মধ্যে শিল্পা একজন। কিন্তু তদন্ত চলছে শুধুমাত্র ‘কেনরিন’ নামে একটি সংস্থা নিয়ে। জানা গিয়েছে, এই সংস্থার হাতেই ছিল ‘হটশটস’ অ্যাপের মালিকানা। এই অ্যাপের মাধ্যমেই রাজ তার তৈরি ছবিগুলো দেখাতেন। শিল্পার বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ না থাকলেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাকে। সূত্রের খবর, অপরাধ দমন শাখার আধিকারিকরা তার বাড়িতে গিয়ে পৌঁছলে বয়ান দিতে রাজি হন শিল্পা।
ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তা জানান, পর্নোগ্রাফি মামলায় ইতিমধ্যেই রাজ কুন্দ্রার কোম্পানির আইটি প্রধান ও হিসাব রক্ষকের বয়ান রেকর্ড করা হয়েছে।
জানা যাচ্ছে, ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর ছাড়াও শিল্পা তার স্বামী রাজ কুন্দ্রার জেএল স্ট্রিম অ্যাপের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও ছিলেন। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের ওই কর্মকর্তা জানিয়েছেন, ‘আমাদের তদন্তে জেএল স্ট্রিম অ্যাপের ভূমিকাও সামনে এসেছে। সম্প্রতি আমরা রাজের দুই সংস্থার অফিসে অভিযান চালিয়েছি। বেশ কয়েকটি অপরাধমূলক প্রমাণ উদ্ধার করা হয়েছে।’
জানা গিয়েছে, ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এ ডিরেক্টর হিসেবে শিল্পা কত দিন ধরে কাজ করছেন, সে বিষয়েও প্রশ্ন করা হয়েছে। ‘হটশটস’ অ্যাপের মালিকানা ‘কেনরিন’-এর হাতে থাকলেও ভিডিও তৈরি থেকে ব্যবসার হিসাবরক্ষণ সবই নাকি হতো এই ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর মাধ্যমেই।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD