বগুড়ায় করোনায় আরও ২৪ প্রাণহানি বগুড়ায় করোনায় আরও ২৪ প্রাণহানি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

বগুড়ায় করোনায় আরও ২৪ প্রাণহানি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৩২ পাঠক
বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত ও শনাক্ত কিছুতেই কমছে না। করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ২৪ জনের মৃত্যু হয়েছে।

এদের মধ্যে করোনায় ৬ জন এবং উপসর্গে ১৮ জন মারা গেছেন।
শুক্রবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় জেলার দুইটি হাসপাতালে তারা চিকিৎসাধীন ছিলেন।
করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন দুপচাঁচিয়ার শিশির চন্দ্র (৭০), সদরের সরদার রহমতুল্লাহ (৮৩), শেরপুরের জাহানারা (৭৩), গাবতলীর সামেদ আলী (৯৫), শেরপুরের চাঁন মিয়া (৪৫) এবং সদরের সেলিনা (৬৯)।
এ ছাড়া সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় দুইটি পিসিআর ল্যাবে ৩৪৫ নমুনায় নতুন করে আরও ১৪৪ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ১২৬ জন, ঢাকায় পাঠানো ৪৯ জনের নমুনায় ৮ জনের  এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৪ নমুনায় ১০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।
আক্রান্তের হার ৪১ দশমিক ৭৩ শতাংশ। এদের মধ্যে সদরের ১০০, সোনাতলার ১৪, গাবতলীর ১৩, দুপচাঁচিয়ার ১০, শাজাহানপুরে ৩ এবং শিবগঞ্জ, আদমদীঘি, শেরপুর ও কাহালুতে একজন করে।
এ ছাড়া একই  সময়ে ১৩৬ জন সুস্থ হয়েছেন।
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন শনিবার বেলা ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।
ডা. তুহিন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৭ হাজার ৮৫২ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৪২২জন এবং ৫৩৩ জন মারা গেছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD