‘বিগ বস’ এবার সালমানের বদলে করণ জোহর! ‘বিগ বস’ এবার সালমানের বদলে করণ জোহর! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৫ অপরাহ্ন

‘বিগ বস’ এবার সালমানের বদলে করণ জোহর!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৩৫ পাঠক
রিয়ালিটি শো বিগ বস মানেই যেন সালমান খানের সঞ্চালনা। টেলিভিশনের পর্দাতে ভাইজানকে দেখেই অভ্যস্ত অনুরাগীরা। ওয়েবে সেই অভ্যাস পালটাতে চলেছে। OTT প্ল্যাটফর্মে বিগ বস শোয়ের সঞ্চালনা করতে দেখা যাবে করণ জোহরকে। Voot প্ল্যাটফর্মের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে এই কথা। তারপরই প্রশ্ন উঠেছে, তাহলে সালমান খানকে কি আর জনপ্রিয় রিয়ালিটি শোয়ের সঞ্চালক হিসেবে দেখা যাবে না?

গত সিজনেও (বিগ বস ১৪) টেলিভিশনের পর্দায় সঞ্চালক হিসেবে দেখা গিয়েছিল সালমানকে। তার উইকএন্ড এপিসোড দেখার জন্য অধীর আগ্রহে প্রতীক্ষা করতেন দর্শকরা। চলতি বছরের ২১ ফেব্রুয়ারি বিগ বস  ১৪-র গ্র্যান্ড ফিনালে হয়। হিন্দি টেলিভিশন অভিনেত্রী রুবিনা ডিলায়েক শো জেতেন। সালমানই সেই ঘোষণা করেছিলেন। তবে এবারে বিগ বস  শোয়ের সঞ্চালক হিসেবে ভাইজানকে দেখা যাবে না, তা বেশ কিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছিল। এবার টেলিভিশনের অনেক আগে ওয়েব দুনিয়ার দর্শকরা বিগ বস  দেখতে পাবেন। নতুন এই সিজনে সঞ্চালক হিসেবে বিগ বস  ১৩-র বিজেতা সিদ্ধার্থ শুক্লার নাম শোনা যাচ্ছিল। কিন্তু শনিবার করণ জোহরের নামেই সিলমোহর পড়ল। আর তাতে বেশ অসন্তুষ্ট অনেকে। শোয়ের নতুন সিজন বয়কটের হুমকি দেওয়া হয়েছে। অনেকের মতে আবার সালমান ছাড়া এই শোয়ের সঞ্চালনা কেউ করতে পারেন তিনি হলেন সোনু সুদ। এতে আবার অনেকে আপত্তি করে জানিয়েছেন, শোয়ের প্রতিযোগীদের ব্যবহার সোনুর পক্ষে সামলানো সম্ভব নয়।
তবে প্রশ্ন হচ্ছে, সালমান খান কি তাহলে বিগ বস ১৫ সঞ্চালনা করবেন না? শোয়ের প্রথম প্রোমোতে কিন্তু ভাইজানকে দেখা গিয়েছে। সেখানেই জানানো হয়েছিল ৮ আগস্ট থেকে ভুট প্ল্যাটফর্মে দেখা যাবে বিগ বস  ওটিটি। মনে করা হচ্ছে, শুধুমাত্র ওয়েব দুনিয়ার জন্যই করণকে সঞ্চালক হিসেবে বাছা হয়েছে। টেলিভিশনে বিগ বস  ১৫-র সঞ্চালনা ভাইজানই করবেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD