ওমানে দুর্ঘটনায় নোয়াখালীর যুবকের মৃত্যু ওমানে দুর্ঘটনায় নোয়াখালীর যুবকের মৃত্যু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ওমানে দুর্ঘটনায় নোয়াখালীর যুবকের মৃত্যু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৬০ পাঠক
ওমানের মাসকেট শহরে নিজ কর্মস্থলে দুর্ঘটনার শিকার হয়ে রফিকুল ইসলাম ইমন (২৭) নামের এক বাংলাদেশি নিহত হয়েছেন। ইমনের মৃত্যুতে তার দেশের বাড়ি নোয়াখালীর কবিরহাটে শোকের ছায়া নেমে এসেছে। নিহত ইমন কবিরহাট পৌরসভার ৯নং ওয়ার্ড ঘোষবাগ এলাকার কাজী বাড়ির আবুল কালামের ছেলে।

শুক্রবার রাত ১১টায় ইমনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার প্রতিবেশী শরিফুল ইসলাম দিদার জানিয়েছেন, তিন ভাই ও এক বোনের মধ্যে ইমন ছিলেন তৃতীয়। জীবিকার তাগিদে তার বড় ভাই নজরুল ইসলাম সুমনের সহযোগিতায় ২০১৫ সালে ওমানে যান ইমন। পরে ওমানের মাসকেট শহরে একটি ভবন তৈরির কোম্পানীতে সুপারভাইজার হিসেবে কাজ নেন। ওমান যাওয়ার পর থেকে আর দেশে আসেননি তিনি।
তিনি আরও  জানিয়েছেন, বাংলাদেশ সময় শুক্রবার সকালে বাড়িতে তার মায়ের সাথে মোবাইলে কথা শেষ করে নিজের কর্মস্থলে যান ইমন। দুপুর ১২টার দিকে বড় একটি ক্যারণ মেশিনে উঠে বহুতল ভবনের কাজ দেখছিলো ইমন। এ সময় ভবনের ওপর থেকে লোহার একটি অংশ তার মাথায় পড়লে অচেতন হয়ে পড়েন ইমন। পরে কোম্পানীর লোকজন উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। বর্তমানে ইমনের লাশ স্থানীয় একটি হাসপাতালের মর্গে রয়েছে।
এদিকে শুক্রবার সন্ধ্যায় ইমনের মৃত্যুর খবর তার দেশের বাড়িতে পৌঁছলে স্বজনদের মধ্যে আহাজারি সৃষ্টি হয়। মা-বাবা, ভাই বোনসহ পরিবারের লোকজন কান্নায় ভেঙে পড়েন। ছেলেকে হারিয়ে কান্নায় মুচ্ছা যাচ্ছেন ইমনের মা। ইমনের লাশ দেশে আনতে বাংলাদেশ সরকারের সহযোগিতা কামনা করেছেন তার পরিবারের সদস্যরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD