বান্দরবানে গৃহকর্মী নির্যাতনে মানবাধিকারকর্মী গ্রেফতার বান্দরবানে গৃহকর্মী নির্যাতনে মানবাধিকারকর্মী গ্রেফতার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বান্দরবানে গৃহকর্মী নির্যাতনে মানবাধিকারকর্মী গ্রেফতার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১২৮ পাঠক
বান্দরবানে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে পুলিশ অভিযুক্ত মানবাধিকারকর্মী এ্যাডঃ সারাহ সুদীপা ইউনুছকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকালে সংবাদ পেয়ে তাকে বনরুপা পাড়ার নিজ বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ। তবে তার স্বামী ফয়সাল আহমেদ পলাতক রয়েছে বলে জানা গেছে।

গত ২২ জুলাই রওশন আরা নামের এক নারী ভিকটিমের পক্ষ হয়ে শিশু আইনে বান্দরবান জজ কোর্টের উকিল এ‍্যাডঃ সারাহ সুদীপা ইউনুছ ও তার স্বামী ফয়সাল আহমেদ কে আসামী করে বান্দরবান সদর থানায় মামলা দায়ের করে। শিশুটিকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসার জন্য পাঠিয়েছে পুলিশ।
আদালত নির্যাতিত শিশু জহুরা (৯) কে চট্টগ্রামের হাটহাজারীর সেফহোমে (নিরাপদ আবাসন) পাঠানোর নির্দেশ দেন। বর্তমানে শিশুটি সেফহোমে রয়েছে।
উল্লেখ্য, বান্দরবানে উকিল দম্পতির বাসায় শিশু গৃহকর্মী জহুরা (৯) কে নির্যাতনের ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি প্রশাসনের নজরে আসে। নির্যাতিত শিশুটি জানায় তাকে জ্বলন্ত মশার কয়েল দিয়ে ছ‍্যাকা দেয়া, শলার ঝাড়ু দিয়ে পেটানো সহ নানা ধরনের নির্যাতন করা হতো। ঈদের আগে এই শিশুটি সুযোগ পেয়ে ঘর থেকে পালিয়ে যায়।
নির্যাতনের স্বীকার শিশু জয়নাব আক্তার জহুরার বাড়ী জেলার লামা উপজেলার লামার মুখ বরিশাল পাড়া এলাকায়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD