স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১৪০ পাঠক
ঢাকার সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছে স্বামী সাব্বির আলী (৪৫)। এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। আহত সাব্বির আলীকে পুলিশ পাহাড়ায় চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

সোমবার ভোরে আশুলিয়ার নয়ারহাট এলাকায় এ ঘটনা ঘটলেও সকাল ১০ টার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রেবা বেগম (৪০) ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানার আমুয়া এলাকার বাসিন্দা আব্দুর রশিদ মোল্লার মেয়ে। পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে নয়ারহাটের ধনিয়া এলাকার সাইদুল ইসলামের ভাড়া বাড়িতে বসবাস করে আসছিলেন তারা। তার স্বামী সাব্বির আলী সিকিউরিটি গার্ডের চাকরি করেন। নিহত রেবা তার দ্বিতীয় স্ত্রী।

প্রতিবেশীদের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাচিব সিকদার জানিয়েছেন,  একদিকে দুই স্ত্রী অন্যদিকে অভাব অনটন এসব নিয়ে প্রায়ই তাদের মধ্যে কলহ চলতেই থাকতো। রোববার (২৫ জুলাই) রাতেও তাদের মধ্যে কলহ হয়। ভোররাতে সাব্বির আলী বটি দিয়ে তার স্ত্রী রেবাকে কুপিয়ে হত্যার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন।

তিনি আরও জানিয়েছেন, স্থানীয়রা তাদের দুই জনকেই উদ্ধার করে আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক  রেবা বেগমকে মৃত ঘোষনা করেন। সাব্বির আলীকে হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো  হয়েছে।

সাব্বির আলীকে আটক দেখিয়ে পুলিশ পাহাড়ায় চিকিৎসা চলছে। এ ঘটনায় নিহতের ভাই বিল্লাল মোল্লা বাদী হয়ে দুপুরে আশুলিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন বলে জানিয়েছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাচিব সিকদার ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD