টাঙ্গাইলে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৯৫ জন, মৃত্যু ৩ টাঙ্গাইলে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৯৫ জন, মৃত্যু ৩ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

টাঙ্গাইলে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৯৫ জন, মৃত্যু ৩

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১২৮ পাঠক
টাঙ্গাইলে ২৪ ঘণ্টায় করোনায় ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বুধবার সকাল পর্যন্ত জেলায় মোট ২০৭ জনের করোনায় মৃত্যু হয়েছে। এছাড়াও উপসর্গ নিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ১ জনের মৃত্যু হয়েছে।

জেলাটিতে নতুন করে ৭০৭ টি নমুনা পরীক্ষা করে ১৯৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ১৩ হাজার ৩৪৪ জন।
চলতি মাসের ২৮ দিনে জেলায় করোনায় ৫ হাজার ৩৮০ জন আক্রান্ত হয়েছে। অপরদিকে মৃত্যু হয়েছে ৯২ জনের। গত জুন মাসে জেলায় ২ হাজার ৯২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ২৬ জনের।
সিভিল সার্জন অফিস সূত্র জানা গেছে, জেলায় একদিনে করোনায় শনাক্তের হার  ২৭.৫৮ ভাগ। করোনায় আক্রান্ত হয়ে এখনও পর্যন্ত সুস্থ হয়েছে ৭ হাজার ২২৫ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা  ১০৯ জন। বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছে ৫ হাজার ৮০৩ জন। এখন পর্যন্ত মোট ৩৪ হাজার ৪৫৩ জনকে কোয়ারেন্টাইনে আনা হয়েছিলো। এর মধ্যে ২৮ হাজার ১৬৪ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। জেলায় এখনও পর্যন্ত ৬০ হাজার ৫৭৯টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। জেলায় মোট আক্রান্তের হার ২২.০২ ভাগ।
সিভিল সার্জন আবুল ফজল মো. শাহাবুদ্দিন খান  জানিয়েছেন, বিগত কয়েকদিন ধরে করোনায় আক্রান্তের হার কমেছে। করোনা প্রতিরোধে সবাইকে সচেতন এবং স্বাস্থবিধি মেনে চলতে হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD