আমরা কবর নিয়ে রাজনীতি করছি, উন্মাদ হয়ে গেছি: জাফরুল্লাহ আমরা কবর নিয়ে রাজনীতি করছি, উন্মাদ হয়ে গেছি: জাফরুল্লাহ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৮ অপরাহ্ন

আমরা কবর নিয়ে রাজনীতি করছি, উন্মাদ হয়ে গেছি: জাফরুল্লাহ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪ পাঠক

সাংবাদিকদের বিরুদ্ধে সব মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেছেন, আমরা কবর নিয়ে রাজনীতি করছি। আমরা উন্মাদ হয়ে গেছি।
আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত ‘মতপ্রকাশের স্বাধীনতা রক্ষায় সাংবাদিকদের ভূমিকা’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফাউন্ডেশন নিজেদের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আলোচনার সভার আয়োজন করে।
সম্প্রতি ঢাকার চন্দ্রিমা উদ্যানে সংঘর্ষ হয় বিএনপি ও পুলিশের মধ্যে। এ নিয়ে পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেন, জিয়াউর রহমানের লাশ সেখানে নেই। এ বিষয়ে জাফরুল্লাহ বলেন, আমরা কবর নিয়ে রাজনীতি করছি। আমরা উন্মাদ হয়ে গেছি।
তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকে আমরা ভালোবাসব। জিয়াউর রহমানকে তার ভালো কাজের জন্য সমীহ করতে হবে।…প্রধানমন্ত্রী, আপনি ইতিহাসকে বাঁচান।’
জাফরুল্লাহ বলেন, গণতন্ত্রে আঘাত এলে কথা বলতে হবে। সে কথা বলবেন সাংবাদিকেরা। কিন্তু এখন সাংবাদিকদের মুখে কাপড় বেঁধে দেওয়া হয়েছে। কথা বলতে দিলে আপনারই লাভ হবে।
আফগানিস্তানে তালেবান শাসন নিয়েও কথা বলেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি। তিনি বলেন, ‘আমরা যারা মুক্তিযুদ্ধ করেছি তাদের দায়িত্ব আছে আফগানিস্তানকে ভালো পথে আনার।’
বিএনপির নেত্রী খালেদা জিয়া এখনো কার্যত জেলে আছেন মন্তব্য করে জাফরুল্লাহ বলেন, খালেদা জিয়াকে দিয়ে বিএনপিকে দাঁড় করানো সম্ভব। তাকে জামিন দিতে হবে।
প্রধানমন্ত্রীর উদ্দেশে গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ বলেন, আপনি বিশ্ব রাজনীতিতে অবদান রাখুন। রোহিঙ্গাদের এনে ভালো কাজ করেছেন, সমস্যাও করেছেন। এটা সমাধান করুন।
নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আবদুল্লাহ, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক শওকত মাহমুদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব নূরুল আমিন রোকন প্রমুখ বক্তব্য রাখেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD