৪৩ মডেলের স্মার্টফোনে হোয়াটসঅ্যাপ বন্ধ হচ্ছে ৪৩ মডেলের স্মার্টফোনে হোয়াটসঅ্যাপ বন্ধ হচ্ছে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

৪৩ মডেলের স্মার্টফোনে হোয়াটসঅ্যাপ বন্ধ হচ্ছে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫১ পাঠক

পুরনো অ্যানড্রয়েড ও আইওএস ফোনগুলোতে ১ নভেম্বর থেকে কাজ করবে না মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ। বিশেষ করে ৪৩টি মডেলের স্মার্টফোনের কথা জানা গেছে।

ফলে এই তালিকার ফোন থাকলে, হোয়াটসঅ্যাপ ব্যবহার করার জন্য নতুন স্মার্টফোন কিনতে হতে পারে আপনাকে।
হোয়াটসঅ্যাপের বরাত দিয়ে গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, অ্যান্ড্রয়েড ৪.০.৪ বা তার আগের অপারেটিং সিস্টেমে থাকা ফোন এবং আইওএস ৯ বা তার থেকে আগের অপারেটিং সিস্টেম থাকা ফোনে আর কাজ করবে না হোয়াটসঅ্যাপ।
এই তালিকার মধ্যে পড়ছে এমন কিছু জনপ্রিয় ফোন। স্যামসাং, হুয়াওয়ে, অ্যাপল, সনিসহ বেশ কয়েকটি নামী কোম্পানীর স্মার্টফোনে নভেম্বর থেকেই ব্যবহার করা সম্ভব হবে না।
যেসব স্মার্টফোনে চলবে না হোয়াটসঅ্যাপ
স্যামসং গ্যালাক্সি ট্রেন্ড লাইট, গ্যালাক্সি এসথ্রি মিনি, গ্যালাক্সি ট্রেন্ড টু, গ্যালাক্সি এক্সকভার টু, গ্যালাক্সি কোর ও গ্যালাক্সি এইস টু। এলজি লুসিড টু, এলজি অপটিমাস এফ সেভেন, অপটিমাস এফ ফাইভ, অপটিমাস এলথ্রি টু ডুয়েল, অপটিমাস এল সেভেন, অপটিমাস এল সেভেন টু ডুয়েল, অপটিমাস এফ৬, অপটিমাস অপটিমাস এল৪ ডুয়েল, অপটিমাস এফথ্রি। জেডটিই গ্র্যান্ড এস ফ্লেক্স, জেডটিই ভি৯৫৬, গ্র্যান্ড এক্স কোয়াড ভি৯৮৭ ও গ্র্যান্ড মেমো।
সনি এক্সপিরেয়া মিরো, সনি এক্সপিরেয়া নিও এল, এক্সপিরেয়া আরক এস। এইছটিসি ডিসায়ার ৫০০, লেনোভো এ৮২০। হুয়েওয়ে অ্যাসেন্ড মেট, অ্যাসেন্ড ডি অয়। এলকাটেল ওয়ান টাচ ইভো ৭ অ্যাপল আইফোন এসই, ৬এস এবং ৬এস প্লাসে হোয়াটসঅ্যাপ কাজ করবে না বলে জানা গেছে।
এদিকে, একের পর এক নতুন ফিচার নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ। এই পরিস্থিতিতে প্রতিযোগীদের টেক্কা দিতে ও সঠিক সুরক্ষা জন্য পুরনো অপারেটিং সিস্টেমের স্মার্টফোন থেকে সাপোর্ট তুলে নিচ্ছে প্রতিষ্ঠানটি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD