শিরোপা উদযাপন মাটি করতে চান না মেসি শিরোপা উদযাপন মাটি করতে চান না মেসি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শিরোপা উদযাপন মাটি করতে চান না মেসি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৭ পাঠক

গত জুলাইয়ে ব্রাজিলকে তাদের মাটিতে ১-০ গোলে হারিয়ে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। ২৮ বছর পর বড় কোনো শিরোপা জয়ের উদযাপন এখনও ঘরের মাঠে করতে পারেননি মেসি-আনহেল দি মারিয়ারা। এবার এসেছে সেই সুযোগ। চলতি আন্তর্জাতিক সূচির শেষ দিনে বিশ্বকাপ বাছাইয়ে বলিভিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় শুক্রবার ভোর সাড়ে পাঁচটায়।

এই ম্যাচের আগে বুধবার ইএসপিএনকে দেওয়া এক দীর্ঘ সাক্ষাৎকারে বিভিন্ন বিষয় নিয়ে নিজের ভাবনা জানান মেসি। তারই এক পর্যায়ে উঠে আসে ঘরের মাঠে কোপা আমেরিকা শিরোপা উদযাপন প্রসঙ্গ। এ নিয়ে সতীর্থদের সতর্ক করলেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার।

“প্রথমে আমাদের ভাবতে হবে আরও তিন পয়েন্ট যোগ করা নিয়ে। এটা (কোপার শিরোপা উদযাপন) মনোযোগে বিঘ্ন ঘটাতে পারে, সেক্ষেত্রে জয় পাওয়াটা আরও জটিল হয়ে পড়বে। তিন পয়েন্ট পাওয়া মানে বিশ্বকাপের মূল পর্বের আরও কাছাকাছি যাওয়া।”

“(জাতীয় দলে) একটি শিরোপা উদযাপনের জন্য অনেকবার আমরা এর কাছাকাছি গিয়েছি, কিন্তু আগে আমরা যথেষ্ঠ ভাগ্যবান ছিলাম না। অবশেষে আমরা পেরেছি এবং এটা উপভোগ করতে হবে।”

লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে সাত রাউন্ড শেষে চার জয় ও তিন ড্রয়ে ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মেসির নেতৃত্বাধীন দল। শতভাগ জয়ে শীর্ষে ব্রাজিল।

সেপ্টেম্বরের বিশ্বকাপ বাছাইয়ে তিনটি করে ম্যাচ খেলছে দক্ষিণ আমেরিকার দলগুলো। প্রথম ম্যাচে ভেনেজুয়েলার মাঠ থেকে ৩-১ গোলের জয় নিয়ে ফিরেছিল আর্জেন্টিনা। ব্রাজিলের মাঠে তাদের পরের ম্যাচটি স্থগিত হয়ে যায়।

১০ দলের এই প্রতিযোগিতায় সেরা চার দল সরাসরি খেলবে ২০২২ কাতার বিশ্বকাপের মূল পর্বে। পাঁচ নম্বর দলটি খেলবে আন্ত:মহাদেশীয় প্লে-অফ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD