নেইমার-রিবেইরোর গোলে জয়রথেই ব্রাজিল নেইমার-রিবেইরোর গোলে জয়রথেই ব্রাজিল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নেইমার-রিবেইরোর গোলে জয়রথেই ব্রাজিল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৮ পাঠক

বাংলাদেশ সময় শুক্রবার ভোরে শুরু হওয়া ম্যাচে ২-০ গোলে জিতেছে ব্রাজিল। ঘরের মাঠে তারা দুটি গোলই করে প্রথমার্ধে।

ম্যাচে গোলের জন্য ১০টি শট নেয় ব্রাজিল, এর চারটি ছিল লক্ষ্যে। বল দখলে পিছিয়ে থাকলেও শট নেওয়ায় এগিয়ে ছিল পেরু। তবে ১২ শটের কেবল একটি লক্ষ্যে রাখতে পারে তারা।

আরেনা পের্নামবুকোয় আক্রমণ-প্রতি আক্রমণে শুরু থেকেই জমে ওঠে ম্যাচ। প্রথমদিকে আক্রমণে একটু এগিয়ে ছিল পেরু। তবে ধীরে ধীরে নিজেদের গুছিয়ে নেওয়া ব্রাজিল এগিয়ে যায় চতুর্দশ মিনিটে।

সাইডলাইনে পেরুর ডিফেন্ডার আন্দেরসন সান্তামারিয়ার কাছ থেকে বল কেড়ে নিয়ে কিছুটা এগিয়ে গিয়ে বাইলাইন থেকে নেইমার খুঁজে নেন রিবেইরোকে। বাকিটা অনায়াসে সারেন তিনি।

বল কেড়ে নেওয়ার সময় সান্তামারিয়াকে ফাউল করেছেন নেইমার, এমন দাবি তুলে রেফারিকে ঘিরে ধরেন পেরুর খেলোয়াড়রা। তবে টিকে যায় গোল।

আক্রমণাত্মক ফুটবল খেললেও ভালো সুযোগ তৈরি করতে পারছিল না কোনো দলই। সৌভাগ্যের গোলে ৪০তম মিনিটে ব্যবধান বাড়ায় ব্রাজিল। ডি-বক্সের মাথা থেকে রিবেইরোর বুলেট গতির শট পেরুর একজনের পায়ে লেগে ফিরলে পেয়ে যান নেইমার। অরক্ষিত এই ফরোয়ার্ডের স্রেফ একটা টোকা দরকার ছিল।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে গোলের জন্য মরিয়া ছিল পেরু, কিন্তু তাদের আক্রমণগুলো তেমন একটা ভীতি ছড়াতে পারছিল না ব্রাজিলের রক্ষণ। স্বাগতিকদের আক্রমণগুলোও ছিল ধারহীন।

৭২তম মিনিটে ডি-বক্সে দারুণ সুযোগ পেয়ে যান পেরুর ফরোয়ার্ড জানলুকা লাপাদুলা। কিন্তু চমৎকার ব্লকে কোনো বিপদ হতে দেননি এদের মিলিতাও। কয়েক সেকেন্ড পর ডি-বক্সের বাইরে থেকে মার্কোস লোপেসের বুলেট গতির শট ঝাঁপিয়ে ঠেকান ব্রাজিল গোলরক্ষক ওয়েভেরতন। পেরুর এই শটটিই ছিল কেবল লক্ষ্যে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD