বিশালকে প্রত্যাখ্যান করলেন বিদ্যা সিনহা মিম বিশালকে প্রত্যাখ্যান করলেন বিদ্যা সিনহা মিম – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিশালকে প্রত্যাখ্যান করলেন বিদ্যা সিনহা মিম

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৬ পাঠক

বলিউডের নামজাদা পরিচালক বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজ করার অফার পেয়ে বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম প্রথমে এক কথায় রাজি হয়েছিলেন। ই-মেইল মারফত সে প্রস্তাব পেয়ে যারপরনাই খুশি হয়েছিলেন বিদ্যা। কিন্তু তারপর কি এমন আবার হল যে সে প্রস্তাব তিনি প্রত্যাখ্যান করলেন!

সংবাদমাধ্যমকে মিম পরিষ্কার জানিয়েছেন, ‘ভরতদ্বাজের ছবির গল্পটি পড়ার পর দেখি, এটি আপাদমস্তক একটি রাজনৈতিক ঘরানার গল্প। তাছাড়া গল্পে আমার মাতৃভূমি বাংলাদেশকে সঠিকভাবে তুলে ধরা হয়নি। আমার মনে হয়েছে বাংলাদেশের রাজনীতি এবং আরও কিছু বিষয় সঠিকভাবে না জেনে ‘খুফিয়া’ ছবির কাহিনীচিত্র তৈরি করা হয়েছে। ছবিটি তৈরি হচ্ছে নেটফ্লিক্সের জন্য। নিজের দেশ সম্পর্কে এমন ভুল উপস্থাপনার কোন কিছুতে আমি যুক্ত থাকতে পারি না।
এ ব্যাপারে পরিচিত কয়েকজনের সঙ্গে আমি বিষয়টি নিয়ে আলোচনা করলে তারাও প্রস্তাব ফিরিয়ে দেবার উপদেশ দেন। এরপর আমি বিনয়ের সঙ্গে ই-মেইল মারফত তাদের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি’।
সূত্রের খবর ঈদের আগেই বিদ্যা সিনহা মিম এর কাছে প্রস্তাব এসেছিল। সমস্ত কিছু শুধু চূড়ান্ত হওয়ার অপেক্ষায় ছিলেন মিম। কিন্তু শেষ পর্যন্ত তা সার্থক না হলেও বলিউডের ছবিতে কাজ করার আশা ছাড়ছেন না বাংলাদেশের এই নায়িকা। বাংলাদেশের এই অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম কাজ করেছেন টলিউডের অন্যতম জনপ্রিয় হিরো প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জিতের সঙ্গেও।
‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’,’হায়দার’,’ওমকারা’র মত বলিউডের সুপারহিট ছবির নির্মাতা বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজ করতে না পেরে এই মুহূর্তে মন খারাপ মিমের। তবে বাংলাদেশ অভিনেত্রী আশাবাদী যে বিশাল ভরদ্বাজের অন্য কোন ছবির অফার তার কাছে আসলেও আসতে পারে। তবে এই মুহূর্তে বিদ্যা সিনহা মিমের বিশাল- প্রত্যাখ্যানের কারণকে স্বাগত জানিয়েছেন বাংলাদেশের বিনোদন দুনিয়া।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD