নির্বাচনে হস্তক্ষেপ: মার্কিন রাষ্ট্রদূতকে রাশিয়ার তলব নির্বাচনে হস্তক্ষেপ: মার্কিন রাষ্ট্রদূতকে রাশিয়ার তলব – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নির্বাচনে হস্তক্ষেপ: মার্কিন রাষ্ট্রদূতকে রাশিয়ার তলব

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৬ পাঠক

আসন্ন মার্কিন কংগ্রেস নির্বাচনে কথিত হস্তক্ষেপের অভিযোগ তোলায় মস্কোয় নিযুক্ত আমেরিকার রাষ্ট্রদূতকে তলব করেছে রাশিয়া। চলতি মাসের শেষদিকে মার্কিন কংগ্রেসের এ নির্বাচন অনুষ্ঠানের কথা রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্রের বরাত দিয়ে রাশিয়ার বার্তা সংস্থা জানিয়েছে, রাশিয়ার তলবের কারণে মস্কোয় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত জন সুলিভান গতকাল (শুক্রবার) রুশ পররাষ্ট্র মন্ত্রণালয়ে যান এবং সেখানে তিনি ২০ মিনিট অবস্থানের পর মন্ত্রণালয় ত্যাগ করেন। খবর পার্স টুডের
এর আগে রুশ বার্তা সংস্থা ইন্টারফ্যাক্স জানিয়েছিল যে, আমেরিকায় কর্মরত রাশিয়ার কয়েকজন সাংবাদিকের অ্যাক্রিডিটেশন কার্ড সমংক্রান্ত জটিলতা সৃষ্টির বিষয়ে আলোচনা করার জন্য মার্কিন রাষ্ট্রদূতকে তলব করা হয়।
২০০১ সালের ১১ সেপ্টেম্বর নিউইয়র্কের বিশ্ববাণিজ্য কেন্দ্রে যে সন্ত্রাসী হামলা হয়েছিল তার স্মরণে আয়োজিত কয়েকটি অনুষ্ঠানে রাশিয়ার এসব সাংবাদিককে অংশগ্রহণের অনুমতি দেয় নি মার্কিন সরকার।
কিন্তু দিনের শেষভাগে রুশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মারিয়া জাখারোভা এক টুইটার বার্তায় বলেছেন, নির্বাচনে হস্তক্ষেপের বিষয়ে আলোচনা করার জন্য মার্কিন রাষ্ট্রদূতকে তলব করা হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD