আইপিএল থেকে সরে দাঁড়ালেন মালান-বেয়ারস্টো-ওকস আইপিএল থেকে সরে দাঁড়ালেন মালান-বেয়ারস্টো-ওকস – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আইপিএল থেকে সরে দাঁড়ালেন মালান-বেয়ারস্টো-ওকস

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৩ পাঠক

ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফো, ক্রিকবাজ, বিবিসিসহ বিভিন্ন সংবাদমাধ্যম শনিবার এই তিন জনের নাম প্রত্যাহার করে নেওয়ার কথা জানায়।

আইপিএলের এ বছরের আসরেই এই টুর্নামেন্টে অভিষেক হয় টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ের এক নম্বর ব্যাটসম্যান মালানের। করোনাভাইরাসের ছোবলে আসর স্থগিত হওয়ার আগে পাঞ্জাব কিংসের হয়ে তিনি একটি ম্যাচ খেলে করেছিলেন ২৬ রান।

বাঁহাতি এই টপ অর্ডার ব্যাটসম্যানের বদলি হিসেবে এইডেন মারক্রামকে দলে নিয়েছে পাঞ্জাব। এর আগে আইপিএলে দল না পাওয়া দক্ষিণ আফ্রিকার এই ব্যাটসম্যানের এবার হয়ে যেতে পারে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টে অভিষেক। সব মিলিয়ে এখন পর্যন্ত ৫৭ টি-টোয়েন্টিতে রান করেছেন এক হাজার ৪০৩, ফিফটি ১২টি, স্ট্রাইক রেট ১২৮.২৪।

বেয়ারস্টোর বদলে সানরাইজার্স হায়দরাবাদ দলে নিয়েছেন শেরফেইন রাদারফোর্ডকে। ওয়েস্ট ইন্ডিজের এই বিস্ফোরক ব্যাটসম্যান আইপিএলে কেবল এক আসরে খেলেছেন, ২০১৯ সালে। দিল্লি ক্যাপিটালসের হয়ে ৭ ম্যাচে রান করেন ৭৩।  দিল্লির দলটি ওকসের বদলি হিসেবে এখনও কাউকে দলে নেয়নি।

বেয়ারস্টোকে হারানো হায়দরাবাদের জন্য বড় ধাক্কা। এবারের আসরের প্রথম অংশে দারুণ ফর্মে ছিলেন ইংলিশ এই কিপার-ব্যাটসম্যান। ২ ফিফটিতে ৭ ম্যাচে ৪১.৫২ গড়ে রান করেন তিনি ২৪৮, স্ট্রাইক রেট ১৪১.৭১। আর অলরাউন্ডার ওকস দিল্লির হয়ে তিন ম্যাচ খেলে উইকেট নেন ৫টি।

কদিন আগে আইপিএল থেকে নাম সরিয়ে নেন জস বাটলার। স্ত্রী ও নবজাত সন্তানের পাশে থাকতে এই সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের বিস্ফোরক এই ব্যাটসম্যান। চোটের কারণে এই দলটি পুরো আসরেই পাচ্ছে না জফ্রা আর্চারকে। আর স্টোকস তো ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য সরেই গেছেন। টুর্নামেন্টের প্রথম অংশে রাজস্থানের হয়ে খেলে আঙুলে ভেঙে ছিটকে গিয়েছিলেন এই অলরাউন্ডার।

বেয়ারস্টো, ওকস, মালান ও বাটলার ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে আছেন। আগামী ১৭ অক্টোবর বৈশ্বিক টুর্নামেন্টটি শুরু সংযুক্ত আরব আমিরাতে। এরপর রয়েছে অস্ট্রেলিয়ায় অ্যাশেজ সিরিজ। সেই দলেও থাকার সম্ভাবনা রয়েছে তাদের। সবকিছু মিলিয়ে পরিবার থেকে চার মাসের বেশি সময় দূরে থাকতে হবে তাদের। সেই সময় কমাতেও আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিতে পারেন তারা।

গত মে মাসে করোনাভাইরাসের প্রকোপে মাঝপথে স্থগিত হয়ে যায় আইপিএল। নতুন সূচিতে আসরের বাকি ৩১ ম্যাচের খেলা শুরু আগামী ১৯ সেপ্টেম্বর থেকে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD