দ্বিতীয় বিয়ে নিয়ে কোনো উত্তর নেই মাহির দ্বিতীয় বিয়ে নিয়ে কোনো উত্তর নেই মাহির – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দ্বিতীয় বিয়ে নিয়ে কোনো উত্তর নেই মাহির

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৯ পাঠক

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি চার মাস আগে পাঁচ বছরের সংসার ভেঙে যাওয়ার ঘোষণা দেন। গত ২২ মে স্বামী সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন মাহি।

 

সেখানে সম্পর্ক ধরে না রাখতে পারার কারণে শ্বশুরবাড়ির লোকজনের কাছে ক্ষমাও চান এ নায়িকা। এর কিছুদিন পরেই মাহির প্রেম নিয়ে নতুন গুঞ্জন ছড়ায়। কয়েকদিন আগে সেই গুঞ্জনের ডালপালা গজায় মাহির একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে।

গত ৬ সেপ্টেম্বর নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন মাহি। সেখানে এ চিত্রকন্যা লেখেন, ‘১৩ সেপ্টেম্বর একটি সারপ্রাইজ দিব। ইনশাআল্লাহ। ’ তবে কিসের সারপ্রাইজ দেবেন তা উল্লেখ করেননি।

এরপর থেকেই চলচ্চিত্র পাড়ার অনেকের ধারণা, ফের বিয়ে করেছেন মাহি। দ্বিতীয় বিয়ের খবরটি ১৩ সেপ্টেম্বর প্রকাশ্যে আনতে চাইছেন তিনি।

এ গুঞ্জনের বিষয়ে মাহি বলেন, ‘সারপ্রাইজটা সারপ্রাইজ হিসেবেই থাক। বলে দিলে সারপ্রাইজের মজাই থাকল না। ’

দ্বিতীয়বার বিয়ে করেছেন কিনা? সে এ প্রশ্নে স্বীকার বা অস্বীকার কোনো উত্তর দেননি এই অভিনেত্রী। ১৩ সেপ্টেম্বর (সোমবার) বিয়ের খবরটি দিতে যাচ্ছেন কিনা সে বিষয়েও কোনো কিছু স্পষ্ট করেননি ঢালিউডের এ অগ্নিকন্যা।

গত জুন মাসে এক স্ট্যাটাসের সঙ্গে গোলাপি রঙের শাড়ি পড়ে মেহেদি রাঙা হাতে একটি ছবি শেয়ার করেন মাহি। সেখান থেকেই গুঞ্জনের পাল্লা ভারী হয়।

এরপর জানা যায়, গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন মাহি। বিয়েও করতে যাচ্ছেন। তবে মাহির দাবি তারা ভালো বন্ধু। মাহি বলেছিলেন, ‘না, বিয়ে হয়নি, আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু। ’

এবার শোনা যাচ্ছে তার সঙ্গেই নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মাহি! এরই মধ্যে নাকি মাহিকে সাড়ে তিন কোটি টাকা মূল্যের নতুন একটি গাড়ি উপহার দিয়েছেন রাকিব! এটি মাহি ও রাকিব- দু’জনেরই দ্বিতীয় বিয়ে। রাকিবের আগের ঘরে দুই সন্তানও রয়েছে!

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৫ মে অপুর গলায় বিয়ের মালা দেন মাহি। দুই পরিবারের সম্মতি থাকলেও হুট করে বিয়ে হয় তাদের। দাম্পত্য জীবনে বেশ কয়েকবার তাদের বিচ্ছেদের গুঞ্জন ছড়ায়। তবে চলতি বছরের ২২ মে গুঞ্জনের অবসান ঘটিয়ে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন মাহি নিজেই।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD