র‌্যাপারের কপাল থেকে হীরা ছিনিয়ে নিলো দর্শকরা! র‌্যাপারের কপাল থেকে হীরা ছিনিয়ে নিলো দর্শকরা! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

র‌্যাপারের কপাল থেকে হীরা ছিনিয়ে নিলো দর্শকরা!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৬ পাঠক

কেউ যাতে চুরি করতে না পারে এজন্যই ২০৪ কোটি টাকা দামের হীরাটি কপালে রেখেছিলেন তিনি। মানুষের নিজস্ব ফ্যাশন ও স্টাইলের পাশাপাশিই অনেক অদ্ভুত সাজও চোখে পড়ে মাঝে মাঝে। কেউ চোখের মধ্যে ট্যাটু আঁকাতে ভালোবাসে তো কেউ জিহ্বাতেও গয়না পড়তে। তবে শখ যে অনেক সময় বিড়ম্বনা ও আর্থিক ক্ষতির কারণ হয়ে দাঁড়ায় তারই প্রমাণ পেলেন মার্কিন র্যাকপার লিল উজি ভার্ট।

লিল অনেক শখ করে অস্ত্রোপচার করে কপালের মাঝখানে একটি গোলাপী হিরার টুকরা বসিয়েছিলেন। যার বাজার মূল্য ২৪ মিলিয়ন ডলার বা ২০৪ কোটি ১০ লাখ ৭০ হাজার টাকার সমান। আর এই শখই কাল হয়ে দাঁড়াল তার জন্য।
সিএনএন নিউজের প্রতিবেদনে বলা হয়, লিল মায়ামিতে রোলিং লাউড ফেস্টিভ্যালে শো করছিলেন। তিনি যখন মঞ্চ থেকে নেমে দর্শকদের কাছে যান ভক্তরা ঘিরে ধরেন তাকে। আর এদের মধ্য থেকেই কেউ লিল-এর কপাল থেকে হিরার টুকরাটি ছিনিয়ে নেন। ফলে কপাল কেটে রক্তাক্ত অবস্থায় অনুষ্ঠান ছাড়তে বাধ্য হন তিনি।

সাক্ষাৎকারে লিল জানান, ২০১৭ সালে ইলিয়ট এলিয়েন্টের কাছ থেকে হীরাটি কিনেছিলেন তিনি। কেউ যেন চুরি করতে না পারে এজন্যই কপালে রেখেছিলেন হীরাটি। অতঃপর গত বছর ১১ ক্যারটের হিরাটি অস্ত্রোপচারের মাধ্যমে কপালে লাগান তিনি। হিরাটির বীমাও করানো আছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD