খালিয়াজুরী উপজেলা পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন রাব্বানী খালিয়াজুরী উপজেলা পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন রাব্বানী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন

খালিয়াজুরী উপজেলা পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন রাব্বানী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪ পাঠক

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা পরিষদে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. রাব্বানী জব্বার। এ নির্বাচনের তিনি ছাড়া অন্য কেউ মনোনয়নপত্র দাখিল করেননি।

মঙ্গলবার যাচাই-বাচাই শেষে তার মনোনয়নপত্র বৈধ ঘোষিত হয়েছে। এসব তথ্য নিশ্চিত করে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও খালিয়াজুরী উপজেলা নির্বাচন কর্মকর্তা জিল্লুর রহমান জানিয়েছেন, যদি তিনি আগামী ১৯ সেপ্টেম্বর তার মনোনয়নপত্র প্রত্যাহার না করেন তবে ২০ সেপ্টেম্বর তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে।
খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এইচ এম আরিফুল ইসলাম জানিয়েছেন, গত ২১ ফেব্রুয়ারি খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার মারা যাবার পর পদটি শূন্য ঘোষণা করা হয়। এখন এ পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. রাব্বানী জব্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।
তিনি আরও জানিয়েছেন, রাব্বানী জব্বার ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এবং খালিয়াজুরী উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি কিবরিয়া জব্বারের ছোট ভাই।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD