ক্রিকেটার বিয়ে করে অভিনয় ছেড়েছেন যে তারকারা ক্রিকেটার বিয়ে করে অভিনয় ছেড়েছেন যে তারকারা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ক্রিকেটার বিয়ে করে অভিনয় ছেড়েছেন যে তারকারা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৪ পাঠক

বলিউডের সাথে ভারতীয় ক্রিকেট জগতের সম্পর্ক বহু পুরনো। পতৌদি-শর্মিলা থেকে শুরু করে বিরাট-অনুষ্কা। বারবার অভিনেত্রীদের সঙ্গে পরিণয়বদ্ধ হয়েছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। তবে অনেকক্ষেত্রেই দেখা গিয়েছে ক্রিকেট তারকাদের সঙ্গে বিয়ের পর অভিনয় দুনিয়াকেই বিদায় জানিয়েছেন একাধিক অভিনেত্রী। তারা কারা?

সাগরিকা ঘাটগে ও জাহির খান
ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ফাস্ট বোলার জহির খান ২০১৭ সালে বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগেকে বিয়ে করেন। বিয়ের পর অভিনয় জীবনকে বিদায় জানান সাগরিকা। শাহরুখ খানের সুপারহিট ছবি ‘চাক দে ইন্ডিয়া’তে অভিনয় করেছিলেন সাগরিকা ঘাটগে।
হ্যাজেল কিচ ও যুবরাজ সিং
২০১৬ সালে বলিউড অভিনেত্রী হ্যাজেল কিচ-কে বিয়ে করেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা খেলোয়াড় যুবরাজ সিং। বিয়ে করেন। হ্যাজেলকে শেষবার দেখা গিয়েছিল ‘বানকি কি ক্রেজি বরাত’ ছবিতে। হ্যাজেল সালমান খানের সঙ্গে ২০১১ সালের হিট ছবি ‘বডিগার্ড’ -এও অভিনয় করেছিলেন।
গীতা বসরা ও হরভজন সিং
২০১৫ সালে বলিউড অভিনেত্রী গীতা বসরাকে বিয়ে করেন ভারতীয় দলের প্রাক্তন স্পিনার হরভজন সিং। আট বছরের দীর্ঘ সম্পর্কের পর ভাজ্জি এবং গীতার বিয়ে হয়। বিয়ের পর অভিনয় দুনিয়াকে বিদায় জানিয়েছেন গীতা। ২০১৬ সালে পাঞ্জাবি ছবি ‘লক’-এ শেষবার দেখা গিয়েছিল গীতা বসরাকে।
নাতাশা স্ট্যানকোভিচ ও হার্দিক পান্ডিয়া
কেরিয়ার গড়তেই এদেশে এসেছিলেন সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ। আর এখানে এসে ভারতীয় দলের ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সঙ্গে তার আলাপ হয়। নাতাশাকে বলিউডের বহু হিট গানে নাচতে দেখা গিয়েছে। ২০১৪ সালে হিন্দি ছবি ‘সত্যাগ্রহ’-এর হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল নাতাশার। ওয়েব সিরিজ ‘ফ্লেশ’ -এ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন,  যা গতবছর মার্চে পান্ডিয়ার সঙ্গে তার বাগদানের আগে শুট করা হয়েছিল। ২০২০-র লকডাউনের মধ্যেই বিয়ে সেরে ফেলেন নাতাশা ও হার্দিক, তারপর আর তিনি কোনো ছবিতে নাতাশা অভিনয় করেননি।
আজহারউদ্দিন ও সঙ্গীতা বিজলানি
ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের সঙ্গে সঙ্গীতা বিজলানির বিবাহ-বিচ্ছেদ হয় ২০১০ সালে। যদিও দীর্ঘদিন সম্পর্কে থাকার পরই ১৯৯৬ সালে একে অপরকে বিয়ে করেছিলেন আজহার ও সঙ্গীতা। বিয়ের আগে শেষবার মিঠুন চক্রবর্তীর বিপরীতে ‘নির্ভয়’ ছবিতে অভিনয় করেছিলেন সঙ্গীতা বিজলানি। এরপর তাকে আর পর্দায় দেখা যায়নি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD