সাতক্ষীরার তালায় চেয়ারম্যান পদে লড়ছেন ৪৩ জন সাতক্ষীরার তালায় চেয়ারম্যান পদে লড়ছেন ৪৩ জন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সাতক্ষীরার তালায় চেয়ারম্যান পদে লড়ছেন ৪৩ জন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৫ পাঠক

প্রথম ধাপের স্থগিত ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে ২০ সেপ্টেম্বর। ২০ সেপ্টেম্বর এই নির্বাচন তালা উপজেলা ১১টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে। দিন যতই এগিয়ে আসছে ক্রমেই গরম হচ্ছে ভোটের মাঠ। নিজেদের অবস্থান জানান দিতে প্রার্থীরা ও তার সমার্থকরা করছেন মিছিল, মিটিং, শোডাউন, পথসভা।

ইউনিয়নের অন্য প্রার্থীরা তাদের অবস্থান জানাতে করছে লাঠি বাজি ও ভোটারদের হুমকি ধামকি প্রদান করছেন। কিন্তু পুলিশ প্রশাসনের কড়া নজদাড়ির কারণে কয়েকটি ইউনিয়ন ছাড়া ভোটের মাঠ রয়েছে লেভেল প্লেয়িং ফিল্ড।
নির্বাচনী অফিস সূত্রে জানা গেছে, মনোনয়নপত্র যাচাই বাছাই ১১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৩, সাধারণ সদস্য পদে ৪৬১ এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৩৫ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। আগামী ১১ অনুষ্ঠিতব্য নির্বাচনে উপজেলার ১১টি ইউনিয়নে ২ লাখ ৩০ হাজার ৮২৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
তালা উপজেলায় ১১টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৪৩ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা এর মধ্যে ধানদিয়ায় ৪ জন, নগরঘাটা ৫ জন, সরুলিয়া ৮ জন, তেঁতুলিয়া ৪ জন, তালা সদর ৩ জন, ইসলামকাটি ৪ জন, মাগুরা ৫, খলিশখালী ৩ জন, খেশরা ২, জালালপুর ২ এবং খলিলনগর ইউনিয়নে ৩ জন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন।
নগরখাটা, খলিষখালী, তালা সদর, খলিলনগর, জালালপুর ও খেশরা ইউপিতে প্রার্থীদের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে বলে সরেজমিনে পরিলক্ষিত হয়েছে। তবে উপজেলার তালা সদর, খলিলনগর, তেতুলিয়া ইউনিয়নে ইভিএম ম্যাশিনে ভোট হওয়ার কারণে অনেকটা দ্বিধাদ্বন্দ্বের মধ্য আছেন।
উপজেলা নির্বাচন অফিসার রাহুল রায় জানিয়েছেন, নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে প্রার্থীদের বিরুদ্ধে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD