নুসরাত ফারিয়ার জায়গা নিলেন পরীমনি নুসরাত ফারিয়ার জায়গা নিলেন পরীমনি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নুসরাত ফারিয়ার জায়গা নিলেন পরীমনি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩০ পাঠক

ঢালিপাড়ার আলোচিত নায়িকা পরীমনি। মাদক ও বোট ক্লাব কাণ্ডে ঘিরে জনপ্রিয় এই নায়িকাকে নিয়ে চলছে বিতর্ক। বরাবরের মতো শত বিতর্কের মাঝে থেকে নিজেকে প্রমাণ করেছেন তিনি। তবে , সব পেছনে ফেলে কাজে ফিরছেন পরীমনি। এবার নতুন ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

জনপ্রিয় পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি ছবি ‘গুনিন’-এ নুসরাত ফারিয়ার জায়গা নিলেন পরীমনি। প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ‘গুনিন’ ছোটগল্প অবলম্বনে বানানো হবে চলচ্চিত্রটি।
জানা গেছে, দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে সিনেমাটি। আর এতে রাবেয়ার চরিত্রে দেখা যাবে পরীমনিকে। যে চরিত্রে অভিনয় করার কথা ছিলো নুসরাত ফারিয়ার, তবে শিডিউল সমস্যার কারণে সরে দাঁড়ান এই নায়িকা।

কারো পরিবর্তে কাজের সুযোগ পেলেও নতুন প্রোজেক্ট নিয়ে উচ্ছ্বসিত পরীমনি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি জানিয়েছেন, সেলিম ভাইয়ের পরিচালনায় আমার অভিনীত স্বপ্নজাল ছবিটি দর্শকরা পছন্দ করেছিলেন। তার সাথে আবারও কাজ করতে যাচ্ছি। এটা আমার জন্য ভীষণ আনন্দের। ছবির গল্প আমাকে মুগ্ধ করেছে। দর্শকরা দারুণ গল্পের একটি চলচ্চিত্র পেতে যাচ্ছে।
শুক্রবারই (১৭ সেপ্টেম্বর) পরীমনির সাথে আনুষ্ঠানিকভাবে এই ছবির চুক্তি স্বাক্ষর করেন ‘মনপুরা’ খ্যাত পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। গুনিনের রাবেয়া চরিত্রে পরীমনিকে নির্বাচনের কারণ হিসেবে পরিচালক জানিয়েছেন, পরীমনির সাথে আগে আমার কাজের অভিজ্ঞতা আছে; আমার মনে হয়েছে- রাবেয়া চরিত্রে ও ভালো করবে।
তিনি আরও জানিয়েছেন, আগামী ১০ অক্টোবর থেকে শুরু হবে ছবিটির শ্যুটিং। পরীমনি ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, শরীফুল রাজ ও মোস্তফা মনোয়ার।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD