বিগ বস ওটিটি জিতলেন দিব্যা বিগ বস ওটিটি জিতলেন দিব্যা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিগ বস ওটিটি জিতলেন দিব্যা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৪ পাঠক

প্রথম থেকেই জনপ্রিয়তায় এগিয়ে ছিলেন মডেল অভিনেত্রী দিব্যা আগরওয়াল। অবশেষে বিগ বসের ঘরে শেষ হাসি হাসলেন জনপ্রিয় এই অভিনেত্রী।

দর্শকের ভোটে তিনিই হলেন বিগ বস ওটিটির প্রথম বিজয়ী। এদিন তার হাতে বিগ বসের ট্রফি তুলে দেন সঞ্চালক করণ জোহার , সাথে নগদ পঁচিশ লক্ষ টাকা। দ্বিতীয় স্থান পেয়েছেন নিশান্ত ভাট এবং তৃতীয় স্থানে শেষ করেছেন শমিতা শেট্টি ।
ফিনালের মাঝেই টাকায় ভরা স্যুটকেস নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান প্রতীক সহেজপাল। বিগ বস ১৫-র প্রথম নিশ্চিত প্রতিযোগী ঘোষণা করা হয় প্রতীককে।
পাশাপাশি বিগ বস ওটিটি-র বিজয়ী দিব্যা আগারওয়াল সরাসরি জায়গা করে নেন বিগ বস ১৫ প্রতিযোগিতায়। পাঁচ ফাইনালিস্টের মধ্যে চতুর্থ স্থানে শেষ করেছেন রাকেশ বাপাট।
এ বছরই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। শনিবার (১৮ সেপ্টেম্বর)  রাতে শোয়ের গ্রান্ড ফিনালেতে ছিলো নানা চমক। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রীতেশ দেশমুখ ও জেনেলিয়া জিসুজা।
প্রথমদিন থেকেই আলোচনার শীর্ষে ছিলো এই শো। এই শোয়ের বিশেষ চমক ছিলো কানেকশন। একে অপরের সঙ্গে সম্পর্ক স্থাপন করার খেলায় সত্যি সত্যিই একে অপরের প্রেমে পড়ে যান রাকেশ ও শমিতা।
শনিবার শেষ হলো ওটিটির পর্ব। শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৫। আবারও সঞ্চালকের ভূমিকায় সালমান খান। প্রতীক ও দিব্যার পাশাপাশি বিগ বসের ঘরে আর কোন কোন তারকাকে দেখা যাবে, সেই তালিকার দিকেই তাকিয়ে বিগ বসের ফ্যানেরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD