ছেলের আবদারে ক্যামেরার পিছনে প্রসেনজিৎ ছেলের আবদারে ক্যামেরার পিছনে প্রসেনজিৎ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ছেলের আবদারে ক্যামেরার পিছনে প্রসেনজিৎ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৩০ পাঠক

ক্যামেরার সামনে ছেলে মিশুক। নেপথ্যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। না না, কোনো সিনেমার শুটিং নয়। এখনই অভিনয় জগতে পা রাখছে না প্রসেনজিৎপুত্র। পড়াশোনা নিয়েই ব্যস্ত। তাহলে?

আসলে পূজার সাজে ছেলের ছবি তুলছিলেন প্রসেনজিৎ। সেই দৃশ্যই আবার অন্য কেউ ফ্রেমবন্দি করে ফেলেন। মিশুক ও নিজের এই সুন্দর মুহূর্তটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা। ক্যাপশনে রসিকতা করে লেখেন, ‘মিশুকের আবদারে ক্যামেরার অন্যদিকে’।
ক্যাপশন থেকেই জানা যায়, ছবিটি নবমীর দিন তোলা। সেদিন লালচে পাঞ্জাবি ও সাদা পাজামা পরেছিল মিশুক ওরফে তৃষাণজিৎ চট্টোপাধ্যায় (Trishanjit । প্রসেনজিৎও সেজেছিলেন পুজার সাজে।  মোবাইল ফোনে ছেলের ছবি তুলছিলেন তিনি। সেই ছবি আবার অন্য কেউ তুলে ফেলেন।
প্রসেনজিৎ ও মিশুকের এই ছবি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। ‘দাদা ছেলে তো বড় হয়ে গেল’, ‘কী দারুণ ফ্রেম’, ‘অসাধারণ মুহূর্ত’ – এমন প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে কমেন্ট বক্স।  এবছরের পুজোতে মিশুকের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন প্রসেনজিৎ। ছেলের সঙ্গে ছবি পোস্ট করেই অষ্টমীর শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি।
পুজোর শুরুতেই অনুরাগীদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি সতর্ক করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। করোনার প্রকোপ যে এখনো কমেনি, তা স্মরণ করিয়ে দেন অভিনেতা। তাই সাবধান হয়েই উৎসব পালন করার পরামর্শ দেন তিনি। এই পরামর্শ নিজের ক্ষেত্রেও মেনেছেন প্রসেনজিৎ। মাঝারাতে মণ্ডপে গিয়ে দুর্গা পুজায় অংশ নেন অভিনেতা। চণ্ডীপাঠ শোনে, সন্ধিপুজাও দেখেন। আবার মাস্ক পরে ঢাক বাজানোর একটি ভিডিও-ও আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD