বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিরাপত্তাকর্মী নিহত বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিরাপত্তাকর্মী নিহত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিরাপত্তাকর্মী নিহত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১৩০ পাঠক

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আবুল কাশেম(৫৫) নামের এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক মোঃ রুবেল হোসেন (২৫)সামান্য আহত হয়েছেন। সোমবার(১৮ অক্টোবর) দুপুর একটায় এ দুর্ঘটনাটি ঘটে।

মৃতের ভাতিজা রুবেল হোসেন জানান,চাচা আবুল কাশেমের সঙ্গে তেজগাঁ থেকে মোটরসাইকেল যোগে   সোনারগাঁয়ে তাদের গ্রামের বাড়িতে যাওয়ার পথে মাতুয়াইল এলাকায় একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলেন রাস্তায় ছিটকে পড়ে এতে তারা আহত হন। পরে সেখান বিকেলে আড়াইটায় কাকা কাশেমকে মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রুবেল আরও বলেন,আমার বাম হাত সামান্য ছিলে গেছে।
সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ  পরিদর্শক বাচ্চু মিয়া জানান,মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত রুবেল জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
মৃত কাশেম  নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সোনাখালি গ্রামের মৃত আমজাদ আলীর ছেলে। তিনি  কাওরান বাজার এলাকায় থাকতেন। পেশায় তিনি তেজগাঁও শিল্পাঞ্চলে রেভেল ফুড প্রোডাক্টস এর নিরাপত্তা কর্মী ছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD