সেন্টমার্টিনে আটকা পর্যটকরা ফিরছেন সেন্টমার্টিনে আটকা পর্যটকরা ফিরছেন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সেন্টমার্টিনে আটকা পর্যটকরা ফিরছেন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১১২ পাঠক

বৈরী আবহাওয়ার কারণে টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে নৌযান চলাচল বন্ধ থাকায় দুইদিন সেন্টমার্টিনে আটকে থাকা তিন শতাধিক পর্যটক অবশেষে টেকনাফে ফিরছেন।

মঙ্গলবার সকালে একে একে ১৪টি ট্রলারে করে সেন্টমার্টন থেকে টেকনাফের উদ্দেশে রওনা দেন পর্যটকরা। সকাল ১১টায় ৮০ জনের যাত্রীবাহী দুটি ট্রলার পৌরসভার কায়ুকখালী ঘাটে পৌঁছায়।
সেন্টমার্টিন কোস্ট গার্ড স্টেশন কর্মকর্তা লে. তারেক আহমেদ জানান, আবহাওয়া ভালো থাকায় মঙ্গলবার সকাল থেকে দ্বীপে আটকা পড়া পর্যটকরা ফিরতে শুরু করেছেন। এর আগে নৌযান চলাচল বন্ধ থাকায় ভ্রমণে এসে সেন্টমার্টিন দ্বীপে আটকা পড়েছিলেন তিন শতাধিক পর্যটক। তবে যাতে তারা টিকমত টেকনাফ পৌঁছান সে-ব্যাপারে খোঁজ-খবর রাখছি।
সেন্টমার্টিন বোট মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম জানান, মঙ্গলবার সকাল ৭টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত ১৪টি ট্রলারে ৪শ’ মানুষ সেন্টমার্টিন ত্যাগ করেছেন। তার মধ্য তিনশ পর্যটক ছিলেন। বৈরী আবহাওয়ার কারণে দ্বীপে দুদিন ধরে আটকা পড়েছিলেন তারা।
এদিকে বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনের হোটেল-রিসোর্ট মালিকদের কাছ থেকে কোনো সহযোগিতা পাননি বলে অভিযোগ পর্যটকদের।
টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ পারভেজ চৌধরী জানান, আবহাওয়া স্বাভাবিক হওয়ায় সেন্টমার্টিনে ভ্রমণে এসে আটকা থাকা পর্যটকরা ফিরতে শুরু করেছেন। তাদের যাতে অসুবিধা না হয় সেদিকে নজর রাখা হচ্ছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD