নোয়াখালীতে হামলায় নিহতদের পরিবার ও মন্দির সংস্কারে এমপি’র আর্থিক সহায়তা নোয়াখালীতে হামলায় নিহতদের পরিবার ও মন্দির সংস্কারে এমপি’র আর্থিক সহায়তা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নোয়াখালীতে হামলায় নিহতদের পরিবার ও মন্দির সংস্কারে এমপি’র আর্থিক সহায়তা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১০৪ পাঠক

নোয়াখালীর চৌমুহনীতে হামলায় নিহত যতন সাহা ও প্রান্ত দাসের পরিবার ও ক্ষতিগ্রস্ত মন্দির সংস্কারের জন্য আর্থিক সহায়তা দিয়েছেন সদর-সুবর্নচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে প্রথমে তিনি নিহত দুই পরিবারের স্বজনদের খোঁজ খবর নেন এবং তাদের সঙ্গে কিছু সময় কাটান। পরে তাদের দুই পরিবারকে দুই লাখ টাকা করে মোট চার লাখ টাকা অনুদান দেন। পরে তিনি কয়েকটি মন্দির পরিদর্শন করেন এবং পাঁচটি মন্দিরে চারলাখ টাকা অনুদান দিয়েছেন।
এসময় এমপি একরামুল করিম চৌধুরীর সাথে ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যা, নোয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান সামছুদ্দীন জেহান, জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট, একরামুল হক বিপ্লব সহ দলের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় এমপি একরামুল চৌধুরী বলেন, হামলাকারী যে হোক ভিডিও ফুটেজ দেখে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। তিনি দলীয় নেতাকর্মীদের সব সময় অসহায়দের পাশে থাকারও নির্দেশ দেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD