কাল থেকে মালয়েশিয়ায় বিমানের ফ্লাইট চালু কাল থেকে মালয়েশিয়ায় বিমানের ফ্লাইট চালু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

কাল থেকে মালয়েশিয়ায় বিমানের ফ্লাইট চালু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৭৩ পাঠক

মালয়েশিয়ায় পুনরায় ফ্লাইট চালু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মঙ্গলবার থেকে ওই ফ্লাইট চালু হচ্ছে।

মালয়েশিয়া সরকার বাংলাদেশ থেকে যাত্রী পরিবহনে বিধিনিষেধ শিথিল করায় এই সিদ্ধান্ত নিয়েছে বিমান। রোববার (৩১অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিমান।
এছাড়া ওইদিন থেকে সিলেট-কক্সবাজার রুটেও বিমানের ফ্লাইট চালু হচ্ছে। একই সঙ্গে ৩ নভেম্বর থেকে সৈয়দপুর-কক্সবাজার রুটে ফ্লাইট সংখ্যা বাড়াতে যাচ্ছে বিমান।
বিমান জানিয়েছে, ২ নভেম্বর থেকে সপ্তাহে প্রতি মঙ্গলবার, বৃহস্পতিবার, শুক্রবার ও রোববার স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে কুয়ালালামপুরের উদ্দেশ্যে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে এবং কুয়ালালামপুর থেকে প্রতি বুধবার, শুক্রবার, শনিবার ও সোমবার স্থানীয় সময় রাত ২টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট যাত্রা করবে। গত ৭ মে থেকে বাংলাদেশ হতে কুয়ালালামপুর রুটে যাত্রী পরিবহন বন্ধ ছিল। তবে মালয়েশিয়া থেকে যাত্রীরা বাংলাদেশে আসতে পারতেন।
অন্যদিকে সিলেট থেকে সপ্তাহে প্রতি মঙ্গলবার দুপুর ১২টা ৪৫ মিনিটে এবং বৃহস্পতিবার দুপুর ১২টায় বিমানের ফ্লাইট কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে সপ্তাহে প্রতি রোববার দুপুর ১টা ৩০ মিনিটে এবং মঙ্গলবার দুপুর ২টা ৪৫ মিনিটে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাবে।
৩ নভেম্বর হতে শীতকালীন সূচিতে সৈয়দপুর-কক্সবাজার রুটে সপ্তাহে একদিনের পরিবর্তে সৈয়দপুর থেকে সপ্তাহে প্রতি বুধবার ও বৃহস্পতিবার সকাল ১০টা ২০ মিনিটে বিমানের ফ্লাইট কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে সপ্তাহে প্রতি শনিবার ও রোববার দুপুর ২টায় সৈয়দপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD