নুসরাতকে এখনো ভালোবাসি: নিখিল নুসরাতকে এখনো ভালোবাসি: নিখিল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

নুসরাতকে এখনো ভালোবাসি: নিখিল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৭ পাঠক

চলতি বছরের শুরু থেকেই স্বামী নিখিল জৈনর সঙ্গে দূরত্ব ও টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম নিয়ে আলোচনায় ছিলেন নুসরাত। সম্প্রতি মা হয়েছেন তিনি। যশের নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন নুসরাত। সন্তান জন্মের পর যশের সঙ্গে কাশ্মীরে বেড়াতেও গিয়েছিলেন। ছুটি কাটিয়ে ফের শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন এই সংসদ অভিনেত্রী।

 

২০১৯ সালের ১৯ জুন তুরস্কের বোদরুমে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ‘রূপকথা’র বিয়ে সেরেছিলেন নুসরাত জাহান। কিন্তু মাত্র দু’বছরের মাথায় অভিনেত্রী আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানিয়েছেন, নিখিল জৈনের সঙ্গে বিয়ে নয়, ‘লিভ টুগেদার’ করেছিলেন তিনি। তবে বিষয়টি মেনে নিতে পারেননি নিখিল। যে জন্য নুসরাতের নামে আদালতে ‘অ্যানালমেন্ট অব ম্যারেজ’ নিয়ে একটি মামলা করেন। ১৭ নভেম্বর সেই মামলায় জয়ী হন নুসরাতের প্রাক্তন ‘স্বামী’!

এতকিছুর পরও নিখিল নাকি এখনো নুসরাতকে ভালোবাসেন! কোনোভাবেই অভিনেত্রীকে ভুলতে পারবেন না বলেও জানিয়ে দিয়েছেন। চূড়ান্ত বিচ্ছেদের পর প্রথমবার নুসরাতকে নিয়ে মুখ খুললেন নিখিল। দেশটির একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, আমার ও নুসরাতের সম্পর্ক নেই, কিন্তু আমি তাকে (নুসরাত) এখনো ভালোবাসি।

একইসাথে তিনি আরও  জানিয়েছেন, আগে যে নুসরাত ছিলেন, তাকে ভালোবাসেন তিনি। কিন্তু এখনকার নুসরাতকে একেবারেই চিনতে পারছেন না।  তবে নুসরাতের জন্য শুভকামনা জানাতে ভুল করেননি নিখিল। তিনি বলেছেন, ও ভালো থাকুক সবসময় চাই, ও অন্যের সঙ্গে থাকছে, সন্তান হয়েছে; আমি কখনো কিছু বলিনি।

নিখিলকে ছেড়ে নুসরাত এখন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সংসার পেতেছেন। তাদের ঘরে জন্ম নিয়েছে একমাত্র সন্তান ঈশান। বর্তমানে যশ, সন্তান আর কাজ নিয়েই কাটছে নুসরাতের ব্যস্ততা।

 

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD