মন্ত্রী স্মৃতি ইরানি অনুমতি পেলেন না কপিলের শো-তে ঢোকার মন্ত্রী স্মৃতি ইরানি অনুমতি পেলেন না কপিলের শো-তে ঢোকার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

মন্ত্রী স্মৃতি ইরানি অনুমতি পেলেন না কপিলের শো-তে ঢোকার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২১ পাঠক

স্মৃতি ইরানি এখন ভারতের শিশু ও নারী কল্যাণমন্ত্রী। এক সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। প্রযোজনাও করেছেন। তার পরেও স্মৃতি ইরানি কপিল শর্মা শো-তে ঢোকার অনুমতি পেলেন না!

দেশটির গণমাধ্যম সূত্রে জানা গেছে, কপিলের শোতে ঢোকার অনুমতির অপেক্ষায় আধঘণ্টা সেটের বাইরে দাঁড়িয়ে থেকেছেন। কেউ তাকে অভ্যর্থনা জানায়নি। ভেতরে যাওয়ার উপায় না পেয়ে শেষমেশ সেট ছেড়ে বেরিয়ে যান স্মৃতি। রওনা দেন তার নির্দিষ্ট গন্তব্যে। পরে যারাই এই খবর জেনেছেন, তারাই হতবাক।
অভিনেত্রী থেকে পোড় খাওয়া রাজনীতিবিদ। সেখান থেকে মন্ত্রী হয়ে সম্প্রতি স্মৃতি লেখকও! দেশটির সংবাদমাধ্যম সূত্রে খবর, তার লেখা বই ‘লাল সালাম’-এর প্রচারের জন্যই সম্ভবত কপিলের শো-তে এসেছিলেন তিনি। কিন্তু বিধি বাম। তিনি যে আসবেন, সে কথা নাকি জানতেনই না স্টুডিয়োর নিরাপত্তারক্ষী! সমস্যা তৈরি হয় সেখানেই।
এদিকে, পুরো ঘটনা জানার পরে মাথায় হাত অনুষ্ঠানের সঞ্চালক কপিল শর্মার। পরে তিনি আরও জানতে পারেন, অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য সেটের বাইরে নাকি আধঘণ্টা অপেক্ষা করেছিলেন স্মৃতি।
এই অনুষ্ঠানের পরে তার বিমানে অন্যত্র যাওয়ার কথা ছিল। উড়ান ধরার নির্দিষ্ট সময় এগিয়ে আসছে দেখে মন্ত্রী রওনা দেন বিমানবন্দরের উদ্দেশে। এই অঘটনের জন্য কপিল দায়ী করেছেন দায়িত্বে থাকা নিরাপত্তার কর্মীকেই।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD