ছেলের জন্য মা খুঁজছেন তুষার কাপুর ছেলের জন্য মা খুঁজছেন তুষার কাপুর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ছেলের জন্য মা খুঁজছেন তুষার কাপুর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ১১৯ পাঠক

২০১৬ সালে সারোগেসির সাহায্যে বাবা হয়েছেন তুষার কপূর। ৪৫ বছরের বলি নায়ক সেই থেকে ‘সিঙ্গল ফাদার’। ছেলে লক্ষ্যকে নিয়ে তার ছোট্ট সংসার। অন্য দিকে তার বোন, প্রযোজক একতা কপূরও দাদার পথ নিয়েছেন। সারোগেসির সাহায্যে জন্ম দিয়েছেন পুত্রসন্তানের। নাম রেখেছেন নিজেদের বাবা জিতেন্দ্রর আসল নামে, রবি। তিনিও ‘সিঙ্গল মাদার’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘গোলমাল’-এর অভিনেতা বলেন, ‘জীবনে কখনওই প্রেম আসতে দেব না, এমনটা বলিনি কোনও দিন।’ তুষার কি তবে এ বার সঙ্গীর খোঁজ শুরু করেছেন? ‘সিঙ্গল ফাদার’-এর তকমা ঘোচাতে চাইছেন?
না, তুষার মনে করেন না যে তার জীবন অসম্পূর্ণ। সঙ্গী ছাড়াও তিনি সম্পূর্ণ। ছেলেকে নিয়ে তার সংসার পরিপূর্ণ। কিন্ত জীবনে প্রেম এলে, মনের মতো সঙ্গী এলে তিনি সাদরে তাকে গ্রহণ করবেন বলে জানিয়েছেন জিতেন্দ্র-পুত্র। ভাগ্যের উপরে সবটা ছেড়ে রেখেছেন তুষার।
২০১৬ সালে তুষার যখন বাবা হন, একতা তাকে বলেন, ‘দাদা, তুমি অনেক মানুষকে নতুন পথ দেখিয়েছ। তোমার সাহস আছে।’ সত্যিই তার পরে নিজেও একই পথে হাঁটার সাহস করেছেন একতা।
গত ডিসেম্বর মাসে তুষার ‘ব্যাচেলর ড্যাড’ বলে একটি বইও লেখেন। একলা বাবা হওয়ার এই যাত্রা নিয়ে নিজের অভি়জ্ঞতা ভাগ করে নেন সকলের সঙ্গে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD