তাড়াশে ৯ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বৈধ তাড়াশে ৯ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বৈধ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

তাড়াশে ৯ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৯১ পাঠক

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ২টি ইউনিয়নে সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে ১০জন চেয়ারম্যান প্রার্থীর দাখিলকৃত মনোনয়ন যাচাই-বাছাইয়ে ১জনের মনোনয়ন বাতিল করেছে নির্বাচন অফিস। এছাড়া ৯জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। একজন সাধারণ সদস্যের দাখিলকৃত মনোনয়ন মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

রোববার (১৬ জানুয়ারী) এ তথ্য নিশ্চিত করে উপজেলা রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার উজ্জল কুমার রায় জানান, শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে একজন চেয়ারম্যান ও একজন সদস্য পদে মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
তাড়াশ উপজেলা রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার উজ্জল কুমার রায় জানান, আগামী ৭ই ফেব্রুয়ারি সপ্তম ধাপে উপজেলার বারুহাস ইউনিয়ন ও মাধাইনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বারুহাস ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মো. ময়নুল হক, স্বতন্ত্র প্রার্থী আব্দুর রাজ্জাক বিএসসি, আজিজুর রহমান, ইসলামী আন্দোলন প্রার্থী রফিকুল ইসলাম ও মাধাইনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হাবিলুর রহমান হাবিব, স্বতন্ত্র প্রার্থী আব্দুল হান্নান সরকার, সাইদুর রহমান, আব্দুস সাত্তার, আবুল বাসার এর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে চেয়ারম্যান পদে দাখিলকতৃ বৈধ ঘোষণা করা হয়। এছাড়া বারুহাস ইউনিয়নে ইদ্রিস আলী নামে জাকেরপার্টি সমর্থিত প্রার্থীও মনোনয়নপত্র ঋণ খেলাপির কারনে বাতিল করা হয়েছে।
তিনি আরো জানান, ২টি ইউনিয়নে সংরক্ষিত আসনে ৭৪ জন প্রার্থী ও সাধারণ সদস্য পদে ২৪ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।
উল্লেখ্য, আগামী ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপে তাড়াশ উপজেলার ২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD