নওগাঁ-বগুড়া বাস মালিক দ্বন্দ্ব, ৯ মে সেন্টাল কমিটির বৈঠক নওগাঁ-বগুড়া বাস মালিক দ্বন্দ্ব, ৯ মে সেন্টাল কমিটির বৈঠক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নওগাঁ-বগুড়া বাস মালিক দ্বন্দ্ব, ৯ মে সেন্টাল কমিটির বৈঠক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৬ মে, ২০২৩
  • ১২৩ পাঠক

নওগাঁ জেলা বাস মালিক ও বগুড়া জেলার শাহ্ ফতেহ আলী বাস মালিক  দ্বন্দ্বে নওগাঁ থেকে বগুড়া রুটে সরাসরি বাস চলাচল বন্ধ আছে।

গত ২ মে থেকে এ রুটে বাস চলাচল বন্ধ হয়।

বর্তমানে নওগাঁ জেলার বাসগুলো ঢাকা যাচ্ছে নাটোর হয়ে। এ বিষয়ে আন্তঃজেলা কোচ মালিক গ্রুপ ঢাকাতে একটি বৈঠক আহ্বান করেছে আগামী ৯ মে। যেখানে নওগাঁ এবং বগুড়া বাস মালিক গ্রুপের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

নওগাঁ জেলা বাস মালিক গ্রুপের সভাপতি শহিদুল ইসলাম জানান, দুই জেলার বাস মালিক দ্বন্দ্বের বিষয়ে সেন্টাল কমিটি একটি বৈঠক ডেকেছে। আশা করি সেই বৈঠকে ভালো একটা সমাধান আসবে।

তিনি আরও জানান, নওগাঁ থেকে ঢাকাগামী বাসগুলো শুধুমাত্র বগুড়ার ওপর দিয়ে চলাচল করে। এক্ষেত্রে বগুড়াতে আমাদের কোনো কাউন্টার নেই। আমাদের বাসগুলো বগুড়ায় কোনো যাত্রী উঠাতে পারেন না। তারপরও বগুড়ার বাস মালিকরা বিভিন্ন সময় আমাদের সঙ্গে অন্যায় করেন।

নওগাঁ জেলা প্রশাসন খালিদ মেহেদী হাসান জানান, বাস চলাচল বন্ধের বিষয়টি নিশ্চিত হওয়ার পরেই আমারা বেশ কয়েকবার বাস মালিক গ্রুপের সঙ্গে আলোচনা করেছি। সার্বিক বিষয়ে পর্যালোচনা করছে জেলা প্রশাসন। আমরা এটি অতি গুরুত্ব দিয়ে দেখছি। আশা করি খুব দ্রুত একটি ভালো সমাধান আসবে।

এদিকে বাস চলাচল বন্ধ থাকায় নওগাঁ থেকে বগুড়াগামী অভ্যন্তরীণ রুটের যাত্রীরা পড়েছেন বিপাকে। বগুড়ারগামী যাত্রীদের নওগাঁ থেকে বাস না পেয়ে বিভিন্ন যানবাহনে সান্তাহারে গিয়ে বগুড়ার বাসে উঠতে হচ্ছে। এতে করে সময় এবং ভাড়া বেশি লাগছে। সাধারণ যাত্রীরাও দাবি করছেন বাস চলাচলের বিষয়টি যাতে যাতে দ্রুত সমাধান হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD