নবাবগঞ্জে চিকিৎসক সেজে প্রতারণা, এক ব্যক্তির কারাদণ্ড নবাবগঞ্জে চিকিৎসক সেজে প্রতারণা, এক ব্যক্তির কারাদণ্ড – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নবাবগঞ্জে চিকিৎসক সেজে প্রতারণা, এক ব্যক্তির কারাদণ্ড

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৬ মে, ২০২৩
  • ৯২ পাঠক

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মো. সাইফুল ইসলাম (৪৫) নামে এক ভুয়া চিকিৎসককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (০৫ মে) বিকেলে উপজেলা সদর জেলা পরিষদ মার্কেটের সালমান অপটিকস নামে একটি চেম্বারে অভিযান পরিচালনা করে মো. সাইফুল ইসলামকে আটক করা হয়।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজস্টেট মো. আ. হালিমের ভ্রাম্যমাণ আদালতে তাকে এ কারাদণ্ড দেওয়া হয়।

সাজাপ্রাপ্ত সাইফুল ইসলাম টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার বাসিন্দা। প্রতি শুক্রবার নবাবগঞ্জ উপজেলা সদর জেলা পরিষদর মার্কেটের ওই চেম্বারে তিনি চক্ষু চিকিৎসক হিসেবে রোগী দেখতেন। তিনি মূলত একজন কাপড় ব্যবসায়ী বলে জানা গেছে।

জানা যায়, সাইফুল ইসলাম নামে একজন কথিত চিকিৎসক নিজেকে এমবিবিএস (ঢাকা) বিএইচএস (হেল্থ) ডিএ ও (চক্ষু) ইবিটি (চক্ষু) ট্রেইন্ড ইন অরবিসসহ বিভিন্ন ডিগ্রি দেখিয়ে চিকিৎসা সেবা দিয়ে আসছেন। এমন তথ্য পেয়ে নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল হালিম উপজেলা সদর জেলা পরিষদ মার্কেটের সালমান অপটিকস নামে একটি চেম্বারে অভিযান পরিচালনা করেন। পরে তার কাগজপত্র ভুয়া প্রমাণিত হওযায় নির্বাহী ম্যাজিস্টেট তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেল হাজতে পাঠান।

এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল হালিম বলেন, সাইফুল ইসলামের বাংলাদেশ মেডিকেল কাউন্সিলের কোনো নিবন্ধন নেই এবং তার এমবিবিএস সনদও নেই। কাজই তিনি একজন ভুয়া চিকিৎসক তাই তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD